সোহান আমাদের সত্যিকারের বিগ হিটারঃ ডোমিঙ্গো

ক্রিকেট দুনিয়া 24 Oct 2021 at 9:52am 491
Googleplus Pint
সোহান আমাদের সত্যিকারের বিগ হিটারঃ ডোমিঙ্গো

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে কয়েকটি ম্যাচ খেললেও এখন পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে পারেন নি আফিফ হোসেন এবং কাজী নুরুল হাসান সোহান। মূলত শেষের দিকে দ্রুত রান তুলতে পারায় তাদেরকে একাদশে রাখা হয়েছে। ইনিংসের শুরুটা ভালো করলেও স্কোর বড় করতে পারছেন না তারা।


তবে এই দুই জনের ওপর আস্থা রাখছেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। আগ্রাসী ব্যাটসম্যান হিসেবে পরিচিত আফিফ মিডল অর্ডারে নিজের মতো করে খেলেছেন। কিন্তু সময় বেশি দিতে পারেননি। আর উইকেটের পেছনে ক্ষিপ্র সোহান।


তবে ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। তাতেও দুজনের ওপর আস্থা হারাচ্ছেন না বাংলাদেশ কোচ, ‘আমি মনে করি এই ফরম্যাটে বাংলাদেশের জন্য আফিফ ও সোহান অনেক ভালো খেলোয়াড় হয়ে উঠবে। ইনিংসের শেষ দিকে সোহান আমাদের সত্যিকারের বিগ হিটার। আফিফ ওই দিন ১৩ বলে ২০ রান (১৪ বলে ২১ রান) করল”।


“সে ভালো খেলছে। আমি মনে করি এই পর্যায়েও সে ভালো কিছু করবে। তারা আমাদের জন্য বড় খেলোয়াড়। সোহানের কিপিং দারুণ। স্টাম্পের পেছনে সে ১০-১২ রান সম্ভবত বাঁচিয়েছে আমাদের। আমি তাদের পারফরম্যান্সে সন্তুষ্ট। রান হয়তো এই মুহূর্তে পাচ্ছে না, কিন্তু তারা দলের জন্য যা করছে তা অনেক মূল্যবান।”


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)