একদিন আগেই ভারতে বিপক্ষে একাদশ প্রকাশ করল পাকিস্তান

ক্রিকেট দুনিয়া 23 Oct 2021 at 4:56pm 1,211
Googleplus Pint
একদিন আগেই ভারতে বিপক্ষে একাদশ প্রকাশ করল পাকিস্তান

ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। ম্যাচের আগেই রীতিমতো ভারতকে সতর্ক করে দিলো বাবর আজমের দল। কেননা ম্যাচের একদিন আগেই ভারতের বিরুদ্ধে মহারণের কাদের নিয়ে খেলবেন সেটা ঘোষণা করে দিল পাকিস্তান। অতিরিক্ত একজনকে নিয়ে ভারতের বিপক্ষে নিজেদের ১২ সদস্যের তালিকা জানিয়ে দিয়েছে তারা।


সেই দলে আছেন ‘বুড়ো’ শোয়েব মালিক, মোহম্মদ হাফিজ এবং হায়দার আলিরা। তবে সরফরাজ আহমেদকে বাদ দিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিযান শুরু করবে পাকিস্তান।


শনিবার সাংবাদিক বৈঠকে পাকিস্তানের অধিনায়ক ১২ জনের নাম প্রকাশ করেন। দলে আছেন বাবর, মোহম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ এবং হায়দার আলি।


তবে হাফিজ, শোয়েব এবং হায়দারের মধ্যে কোন দু’জন প্রথম একাদশে খেলবেন, সে বিষয়ে কিছু জানাননি বাবর। তিনি শুধু জানিয়েছেন, ম্যাচের আগে প্রথম একাদশ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। যদিও বাবর যা ইঙ্গিত দিয়েছেন, তাতে প্রথম একাদশে থাকছেন শোয়েব। দলে ঢোকার জন্য লড়াই হবে হাফিজ এবং হায়দারের মধ্যে। যে হায়দার জাতীয় টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত ফর্মে ছিলেন।


ভারতের বিরুদ্ধে ১২ জনের দল থেকে তাৎপর্যপূর্ণভাবে বাদ পড়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ। তাঁর বিষয়ে বাবর বলেন, ‘যেটা সেরা একাদশ মনে হয়েছে, সেটা নিয়ে আমরা ভাবনাচিন্তা করেছি। সইফি ভাই স্পিনারদের বিরুদ্ধে খুব ভালো খেলেন। যখন মনে হবে যে তাঁকে খেলানো উচিত, তখন নিশ্চিতভাবে খেলানো হবে।


এখন শোয়েব মালিকও আছেন। স্পিনের বিষয়ে বললে শোয়েব মালিকও খুব ভালো স্পিন খেলেন। যেটা আমাদের কম্বিনেশন মনে হয়েছে, সেটা আমরা বেছে নিয়েছি।’ সরফরাজ না থাকলেও শাদাবের উপরই আস্থা রেখেছেন বাবর।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)