জোড়া গোল করে পিএসজিকে জেতালেন মেসি

ফুটবল দুনিয়া 20 Oct 2021 at 7:51am 492
Googleplus Pint
জোড়া গোল করে পিএসজিকে জেতালেন মেসি

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে দারুন এক জয় পেয়েছে পিএসজি। এক সময় পিছিয়ে গেলেও মেসি-এমবাপের নৈপুণ্যে জয় নিয়েই মাঠ ছাড়ে প্যারিসিয়ানরা।


ঘরের মাঠে অনুষ্ঠিত হওয়া ম্যাচে লিপজিগকে ৩-২ গোলে পরাজিত করেছে মাউরিসিও পচেত্তিনোর দল। পিএসজির পক্ষে এই ম্যাচে জোড়া গোল করেন লিওনেল মেসি। অপর গোলটি আসে কিলিয়ান এমবাপের পা থেকে।


ম্যাচের শুরুতে এমবাপের গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর দুইবার গোল করে ঘুরে দাঁড়ায় জার্মান দল লিপজিগ। এই সময়ে আরও একটি অঘটনই যেন চোখ রাঙাচ্ছিলো প্যারিসের দলটিকে।


ঠিক সেই সময়ই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন মেসি। এমবাপের পাস থেকে প্রথমে গোল করে দলকে সমতায় ফেরানোর পর পেনাল্টি থেকে দুর্দান্ত একটি গোল করে দলকে এগিয়ে নেন মেসি।


মেসির এই পেনাল্টি কিকটায় যেন ছিলো শিল্পের ছোয়া। গুটিগুটি পায়ে এগিয়ে এসে গোলরক্ষকককে বোকা বানিয়ে তার মাথার উপর দিয়ে আলতোভাবে বল জালে জড়ান এই ক্ষুদে জাদুকর।


শেষ দিকে লিপজিগ মুহুর্মুহু আক্রমন করলেও গোল আদায় করে নিতে ব্যর্থ হয়। অপরদিকে পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি এমবাপে। এরপরও স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি। সেই সাথে দখলে নেয় এ-গ্ৰুপের শীর্ষস্থানও।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)