স্বাগতিক ওমানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া October 19, 2021 1,137
স্বাগতিক ওমানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

সুপার টুয়েলভের দৌড়ে থাকতে হলে এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই বাংলাদেশের সামনে। স্বাগতিক দল হিসেবে ওমান হয়ে উঠতে পারে শক্তিশালী প্রতিপক্ষ। দর্শক সমর্থনও দলটির পক্ষে কথা বলবে। জয়ের ধারায় ফিরতে মাহমুদউল্লাহ রিয়াদের দল তাই মুখিয়ে থাকবে। রান রেটের ব্যবধান কমাতে যথাসম্ভব বড় ব্যবধানের জয়ই পেতে চাইবে বাংলাদেশ।


স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচের পারফরম্যান্স মূল্যায়ন করে এই ম্যাচের একাদশে আসতে পারে পরিবর্তন। একাদশে ফেরার জোর সম্ভাবনা রয়েছে বাঁহাতি ওপেনার নাঈম শেখের। তাকে জায়গা করে দিতে বাদ পড়তে হতে পারে সৌম্য সরকারকে।


পরিবর্তন আসতে পারে আরও একটি। পেসার তাসকিন আহমেদের জায়গায় সুযোগ পেতে পারেন শরিফুল ইসলাম, যিনি জাতীয় দলের হয়ে নিজের প্রথম বিশ্বকাপ ম্যাচ খেলার অপেক্ষায় আছেন।


এই ম্যাচে জ্বলে উঠতে হবে বাংলাদেশের ব্যাটিং লাইনআপকে। দারুণ জয়ের ছন্দ অটুট রাখতে এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে ওমান। ওমানের আল আমেরাত স্টেডিয়ামে ওমান ও বাংলাদেশের মধ্যকার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।


একনজরে বাংলাদেশের সম্ভাব্য একাদশ-


বাংলাদেশ : নাঈম শেখ/সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ/শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।


সূত্রঃ বিডিক্রিকটাইম