তামিমের মতো বিশ্বকাপ খেলতে চাননি আরও এক ক্রিকেটার!

ক্রিকেট দুনিয়া October 19, 2021 1,254
তামিমের মতো বিশ্বকাপ খেলতে চাননি আরও এক ক্রিকেটার!

বিশ্বকাপ দল ঘোষণার আগে চমক সৃষ্টি করে সরে দাঁড়ান তামিম ইকবাল। জাতীয় দলের বাঁহাতি ওপেনার ও ওয়ানডে অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে না থাকায় শক্তি হারিয়েছে বাংলাদেশ দল। অনেকেই মনে করছেন, তামিম অভিমানজনিত কারণে বিশ্বকাপে খেলছেন না।


দীর্ঘদিন এ নিয়ে নীরবতা বজায় রাখলেও অবশেষে তামিমের সাথে দলের অন্য কারও দ্বন্দ্বের কথার সুরে সুর মিলিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তিনি জানান, তামিমের মত আরও এক ক্রিকেটার বিশ্বকাপ খেলতে অনীহা জানিয়েছিলেন, যিনি শেষপর্যন্ত বিশ্বকাপ দলে খেলছেন।


পাপন অবশ্য ঐ ক্রিকেটারের নাম প্রকাশ করেননি। সোমবার (১৮ অক্টোবর) ওমানে গণমাধ্যমের সাথে আলাপকালে পাপন বলেন, ‘একটা জিনিস আপনাদের বলতে পারি, তামিমের না খেলার ব্যাপারটা আপনারা জানার অনেক আগেই আমি জানি।


এমনকি আমি ভেবেছিলাম আরও একজন খেলবে না। এরকম তথ্যও আমার কাছে ছিল। কিন্তু খেলছে। আমার কথা হচ্ছে এগুলা মনের মধ্যে রাখার তো কিছু নেই। খেললে খেলবে না খেললে নাই। সোজা বলে দেবে। কিন্তু অভিমান করে বলে দেবে আমি খেলব না- এটা আমার কাছে গ্রহণযোগ্য না।’


পাপনের চাওয়া, ব্যক্তিগত বিষয় ভুলে দেশের জন্য নিজেকে উজাড় করে দিবেন ক্রিকেটাররা। তিনি বলেন, ‘কার সাথে অভিমান? দেশের সাথে? এই দেশেই তো থাকছে সে। এই ধরণের আবেগের আমার কাছে কোনো জায়গা নেই। আমার কথা হচ্ছে কেউ খেলতে চাইলে খেলবে, না চাইলে খেলবে না।’


সূত্রঃ অনলাইন