স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া October 17, 2021 926
স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের উদ্বোধনী দিনেই মাঠে নামছে টাইগাররা। দিনের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ড-এর মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। বিশ্বকাপের বাছাই পর্ব হলেও কোন প্রকার ছাড় দিতে চায়না বাংলাদেশ।


প্রতিটি ম্যাচে জয়লাভ করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এই চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করতে চায় টাইগাররা। তাইতো স্কটল্যান্ড-এর বিপক্ষে নিজেদের সেরা একাদশ নিয়ে মাঠে নামছেন মাহমুদুল্লাহ রিয়াদ। গতকাল সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন ৩ ফাস্ট বোলার নিয়ে একাদশ সাজাবেন তিনি।


সে ক্ষেত্রে মুস্তাফিজুর রহমান এবং মোহাম্মদ সাইফুদ্দিনের সাথে একাদশে অনেকটাই নিশ্চিত তাসকিন আহমেদ। এছাড়াও ৩ ওপেনার ব্যাটসম্যান নাঈম শেখ লিটন দাস এবং সৌম্য সরকারের থেকে খেলবেন যে কোন দুজন। তবে নাঈম শেখ এবং লিটন দাসের খেলার সম্ভাবনা বেশি।


একজন অতিরিক্ত ফাস্ট পাওয়া যায় খেলার কারণে একাদশ থেকে বাদ পড়তে পারেন শেখ মেহেদী হাসান। ‌ তবে সাকিব আল হাসানের সাথে স্পেন ডিপার্টমেন্টে দেখা যাবে নাসুম আহমেদকে।


বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেট কিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।


সূত্রঃ বিডি২৪রিপোর্ট