পাস না দেয়ায় নেইমারের ওপরে রেগে আগুন এমবাপে

ফুটবল দুনিয়া September 27, 2021 767
পাস না দেয়ায় নেইমারের ওপরে রেগে আগুন এমবাপে

ইনজুরির কারণে লীগের ৮ম ম্যাচে মেসি মাঠে নামতে না পারলেও পিএসজির জয়রথ ঠিকই অব্যাহত ছিলো। শনিবার লিগের ৮ম ম্যাচ খেলতে নেমেছিল মেসি-নেইমার-এমবাপের দল পিএসজি। প্রতিপক্ষ ছিল মন্তেপিয়ের। যদিও মেসি খেলেননি। গ্যালারিতে বসেই দেখেছেন খেলা। এই ম্যাচে সফরকারীদের ২-০ গোলেই হারিয়েছে পিএসজি।


পিএসজির হয়ে গোল দুটি করেছেন ইদ্রিসা গুইয়ে এবং হুলিয়ান ড্রাক্সলার। ম্যাচের ১৪তম মিনিটে গোল করেন ইদ্রিসা এবং ৮৯তম মিনিটে গোল করেন ড্রাক্সলার।


জার্মান তারকা হুলিয়ান ড্রাক্সলারের গোলের পাসটি তৈরি করেন নেইমার। মূলতঃ গোলের মূল কাজটিই করে দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। ড্রাক্সলার শুধু বলটি জালে জড়ান।


নেইমারের এই গোল তৈরি কার দেখেই ক্ষেপে যান কিলিয়ান এমবাপে। এ সময় তিনি ছিলেন সাইড বেঞ্চে। কারণ, তার মিনিট খানেক আগেই এমবাপেকে তুলে নেন কোচ পোচেত্তিনো। ওই সময় এমবাপের পরিবর্তে মাউরো ইকার্দি এবং ডি মারিয়ার পরিবর্তে মাঠে নামানো হয় হুলিয়ান ড্রাক্সলারকে।


মাঠে নেমেই নেইমারের দারুণ সহযোগিতায় গোলের দেখা পেয়ে গেলেন ড্রাক্সলার। এ বিষয়টাই যেন সহ্য হচ্ছিল না। কারণ, ৮৮ মিনিট মাঠে থাকার পরও নেইমার এমন একটি পাসও দেননি এমবাপেকে।


সাইড বেঞ্চে তখন এমবাপের পাশে বসা ছিলেন প্রথম গোলদাতা ইদ্রিসা গুইয়ে। তার কাছেই স্পষ্ট করে ক্রোধ প্রকাশ করেন এমবাপে। ম্যাচের সম্প্রচারকারী সংস্থা চ্যানেল প্লাসের একেটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, এমবাপে ইদ্রিসাকে বলছেন, ‘এমন একটি পাস একবারও সে (নেইমার) আমাকে দেয়নি।’


৮৮তম মিনিটে মাঠ থেকে উঠে যাওয়ার আগে এমবাপে তিনটি নিশ্চিত গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু প্রতিবারই তিনি ব্যর্থতার পরিচয় দেন। এ নিয়ে টানা চারটি ম্যাচে গোল পাননি এমবাপে। ২০১৯ সালের সেপ্টেম্বরের পর এটাই তার সবচেয়ে বাজে ফর্ম।


সূত্রঃ স্পোর্টসজোন২৪