এইচপি ও এ দলের হয়ে মাঠে নামবে জাতীয় দলের চার ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া September 27, 2021 811
এইচপি ও এ দলের হয়ে মাঠে নামবে জাতীয় দলের চার ক্রিকেটার

ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্ব খেলতে যাওয়ার আগে ম্যাচ ফিটনেস ধরে রাখতে হাই পারফরমেন্স ইউনিটের সাথে দুটি একদিনের ম্যাচ খেলবেন মুশফিকুর রহিম।


এটা আগে থেকেই জানা ছিল। কিন্তু শেষ খবর মুশফিক একা নন। টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের ৪ জন খেলোয়াড় এইচপি আর এ দলের মধ্যে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে, তার দুটি করে ওয়ানডে ম্যাচে অংশ নেবেন।


জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার আজ রোববার এ তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘মুশফিকুর রহিম ছাড়াও আমিনুল ইসলাম বিপ্লব, শামীম পাটোয়ারী এবং সৌম্য সরকার দুটি করে ম্যাচ খেলবেন।’


যদিও আমিনুল ইসলাম বিপ্লব বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ জনের দলের সদস্য নন। তাকে রাখা হয়েছে রিজার্ভ হিসেবে এবং মূল দলের সঙ্গে ওমান সফর করবেন তিনি।


তবে বাশার আরো বলেন, ‘এই সংখ্যাটা চার থেকে বাড়তেও পারে। জাতীয় দলের কোনো ক্রিকেটার যদি মনে করে তার একটু অনুশীলন করা দরকার, তারা করতে পারে।’


উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর জাতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ওমান যাবে, তাই যে কয়জনই খেলুক না কেন, তারা প্রথম দুটি ম্যাচ খেলবে। যার প্রথমটি হবে ২৮ সেপ্টেম্বর। দ্বিতীয়টি ৩০ সেপ্টেম্বর এবং শেষ ম্যাচ ২ অক্টোবর।


সূত্রঃ স্পোর্টসজোন২৪