বৃষ্টির কারনে প্রথম ম্যাচে নিশ্চিত জয় হাতছাড়া হলো তামিমদের!

ক্রিকেট দুনিয়া 26 Sep 2021 at 5:34pm 1,088
Googleplus Pint
বৃষ্টির কারনে প্রথম ম্যাচে নিশ্চিত জয় হাতছাড়া হলো তামিমদের!

আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেও এই ফরম্যাটে ঠিকই প্রাণবন্ত আছেন তামিম ইকবাল। প্রথমবারের মতো নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলছেন বাংলাদেশ দলের সেরা ওপেনার তামিম ইকবাল। এবারের আসরে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠ মাতালেন তিনি। তবে আফসোস থেকেই গেল, নিশ্চিত জয়ের ম্যাচ পণ্ড হলো বৃষ্টি বাঁধায়।


তামিম বাদেও এই দলে রয়েছেন উপুল থারাঙ্গা ও ধামিকা প্রসাদের মত তারকা। দলটির নেতৃত্বে রয়েছেন নেপালের ক্রিকেটার শারদ ভেসোকার। অন্যদিকে, ইপিএলে তামিমদের প্রতিপক্ষ পোখারা রাইনোস। এই দলের নেতৃত্বে ছিলেন ভিনোদ ভাণ্ডারী। আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন এমন ক্রিকেটারদের মধ্যে রয়েছেন শ্রীলঙ্কার আসেলা গুনারত্নে ও ওয়েস্ট ইন্ডিজের পেসার কেসরিক উইলিয়ামস।


প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই তামিমদের দলের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে পোখারা রাইয়োনস। ভাইরাহাওয়া বোলারদের তোপের মুখে দাড়াতেই পারেনি কোনো ব্যাটসম্যান। ব্যাট হাতে মাঠে নামার সুযোগ পাননি তামিম, তার আগেই বৃষ্টি বাঁধায় পণ্ড হয়ে যায় ম্যাচ। কিন্তু ফিল্ডিংয়েও চমক দেখিয়েছেন টাইগার ওয়ানডে অধিনায়ক। দারুণ এক রানআউটের ফাঁদে ফেলেছেন প্রতিপক্ষ ব্যাটসম্যান আসিলা গুনারাত্নাকে।


শেষ অব্দি ১০.১ ওভারে ৭ উইকেটে ৬৫ রান তুলেছিলো পোখারা। এরপরেই বৃষ্টির হানায় পণ্ড হয় খেলা। ইপিএলে বৃষ্টির কবলে অভিষেক ম্যাচে ব্যাট হাতে নামাই হলোনা তামিমের। পরের ম্যাচের জন্য অপেক্ষার ক্ষুধা বাড়লো ভক্তদের। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)