প্যারিসে ভাড়া বাড়িতে প্রতি মাসে কত খরচ হবে মেসির?

ফুটবল দুনিয়া 26 Sep 2021 at 3:15pm 163
Googleplus Pint
প্যারিসে ভাড়া বাড়িতে প্রতি মাসে কত খরচ হবে মেসির?

বার্সা ছেড়ে মেসি থিতু হতে চলেছেন ফ্রান্সের প্যারিসে। কিন্তু আইফেল টাওয়ারের দেশে কিছুই নেই আর্জেন্টাইন অধিনায়কের। নেই থাকার মতো কোনো আবাসন।


সাময়িক সমাধান হিসেবে সপরিবার গত দেড় মাস ধরে প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে থাকছেন মেসি। প্রতি রাতে ১৭ হাজার পাউন্ড ভাড়া গুনতে হচ্ছে তাকে।


কিন্তু হোটেলে আর কতদিন! পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি হয়েছে তার। চাইলে আরও এক বছর বাড়িয়ে নেওয়ার সুযোগও আছে। তা হলে তিন বছর তো আর হোটেলে থাকা যায় না!


যে কারণে একটা ভাড়া বাড়ির খোঁজে ছিলেন মেসি। এতদিন পর পছন্দের বাড়ি পেয়েও গেলেন। ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন ও আরএমসি স্পোর্ত জানিয়েছে, প্যারিসে সবচেয়ে ধনী ও বিলাসবহুল উপশহরগুলোর অন্যতম নিউয়ি-সুর-সেন এলাকায় একটি বাড়ি ভাড়া নেবেন মেসি।


নির্মল ও নিরাপত্তাবেষ্টিত এই এলাকায় বেশ কিছু দূতাবাস এবং করপোরেট অফিসের সদর দপ্তর রয়েছে। ওই এলাকাই পছন্দ হয়েছে মেসির। তা ছাড়া মেসির স্বদেশি তারকা আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসও এই এলাকাতেই ভাড়া থাকেন। পছন্দের বিষয়ে সেটিও একটি কারণ।


তবে প্যারিসের ধনীদের এই এলাকায় থাকতে হলে মেসিকে খরচও করতে হবে অনেক। প্রতি মাসে ২০ হাজার পাউন্ড ভাড়া দিয়ে সেখানকার একটি বাড়িতে উঠবেন মেসি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা। - যুগান্তর অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)