ভারত থেকে ভিপিএনের মাধ্যমে কিউইদের হুমকি দেওয়া হয়েছে!

ক্রিকেট দুনিয়া 23 Sep 2021 at 3:30pm 397
Googleplus Pint
ভারত থেকে ভিপিএনের মাধ্যমে কিউইদের হুমকি দেওয়া হয়েছে!

পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরুর কিছুক্ষণ আগে সেটি স্থগিত করে দিয়েছে নিউজিল্যান্ড। নিরাপত্তা শঙ্কা ইতিমধ্যেই পাকিস্তান ছেড়ে দুবাইয়ে অবস্থান করছে কিউইরা। দেশে ফিরবে আগামি সপ্তাহে।


মূলত মেইলের মাধ্যমে হুমকি পাওয়ায়, এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে হুট করেই এমন সিদ্ধান্তে ক্ষেপেছে পাকিস্তান। নিজ দেশের তো আছেই সঙ্গে তাদেরকে সমর্থন দিয়েছেন অনেক গেইল-স্যামিসহ অনেক আন্তর্জাতিক তারকা ক্রিকেটাররা।


নিউজিল্যান্ড দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনও বিষয়টিকে লজ্জাজনক বলছেন। সব ছাপিয়ে এত কিছুর পেছনে পাকিস্তানের পক্ষ থেকে বার বার আঙুল তোলা হয়েছে ভারতের দিকেই। ভারতই এই ন্যাক্কারজনক কাজটি করেছে। এবার সরাসরি সেই অভিযোগ করেছেন পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী।


তিনি জানিয়েছেন, ভারত থেকে নিউজিল্যান্ড দলকে হামলার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। ব্যবহার করা হয়েছেন ভিপিএন। আর সেই ভিপিএনে লোকেশন দেওয়া হয়েছে সিঙ্গাপুর। এসবের মূলে রয়েছেন এক ভারতীয় অজ্ঞাত ব্যক্তি।


এছাড়া সফর শুরুর আগে কিউই ওপেনার মার্টিন গাপটিলকে মেরে ফেলার হুমকি গিয়েছিল তার স্ত্রী’র কাছে। যে মেইল একাউন্ট থেকে সেটি পাঠানো হয়েছে, সেটি ভারতে নিবন্ধিত ছিল তবে পুরো বিষয়টি তদন্তের জন্য ইন্টারপোলের সহযোগীতা চেয়েছেন ফাওয়াদ।


সূত্রঃ এসএনপি স্পোর্টস

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)