স্যামসনের বিশ্বাস ছিল, মুস্তাফিজরা ম্যাচ জেতাবেন

ক্রিকেট দুনিয়া September 22, 2021 1,198
স্যামসনের বিশ্বাস ছিল, মুস্তাফিজরা ম্যাচ জেতাবেন

শেষ দুই ওভারে জিততে প্রয়োজন ৮ রান, হাতে আছে ৮ উইকেট, এমন অবস্থায় নিজের বোলিংয়ে আস্থা রেখে ম্যাচ জয়ের আশা দেখা একটু হাস্যকরই বটে। কেননা আইপিএলে এর আগে কখনোই ঘটেনি এমন ঘটনা। তবে সেই অবিশ্বাস্য কাজটাই সাধন করেছেন মোস্তাফিজ ও ত্যাগী৷ দুজনের অবিশ্বাস্য জুটিতে পাঞ্জাবের বিপক্ষে রোমাঞ্চকর জয় পেয়েছে রাজস্থান রয়্যালস।


এমন জয় পাওয়াটা অবিশ্বাস্য হলেও এই দুই বোলার যে ম্যাচ জেতাতে পারবেন সেই বিশ্বাস ছিল রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের। ম্যাচ শেষে তিনি নিজেই জানিয়েছেন, এই জুটির প্রতি নিজের আস্থার কথা।


স্যামসন বলেন, “এটা মজার যে আমরা বিশ্বাস রাখতে শুরু করেছিলাম, যে আমরা জিততে পারব। আমি মুস্তাফিজুর ও ত্যাগীর ওভারগুলো শেষ পর্যন্ত রেখেছিলাম, বিশ্বাস করে। ক্রিকেট একটি মজার খেলা। আমরা শুধু লড়াই চালিয়ে যাচ্ছি এবং বিশ্বাস করছি।”


দুবাইয়ের উইকেটে রান দেখাটাও একটু আনন্দের। তাই পাঞ্জাবের রান দেখে না কি ভালোই লাগছিল স্যামসনের। কেননা নিজের বোলারদের উপর আস্থা ছিল তার, যে জেতাতে পারবেন ম্যাচ। মোস্তাফিজের বলে দুই ক্যাচ ও আরও দুই ক্যাচ মিস না করলেও জয়টা সহজেই আসতো বলে মনে করছেন তিনি।


রাজস্থান অধিনায়ক বলেন, “আমি সবসময় আমার বোলারদের উপর বিশ্বাস করি, লড়াই চালিয়ে যেতে চাই এবং সেজন্য আমি সেই দুই ওভার শেষ পর্যন্ত রেখেছিলাম। সত্যি কথা বলতে, এই উইকেটে সেই স্কোর পেতে, আমাদের ভালো লাগছিল কারণ আমাদের বোলিং ভালো ছিল। আমরা যদি ক্যাচগুলো ধরতাম, তাহলে আমরা আগে ম্যাচ জিততে পারতাম।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪