নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড

ক্রিকেট দুনিয়া September 21, 2021 2,386
নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে নেপালে শুরু হচ্ছে এভারেস্টে প্রিমিয়ার লিগ। নেপালের এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্টে বাংলাদেশ থেকে খেলবেন তামিম ইকবাল। ইতিমধ্যেই এই টুর্নামেন্টের খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতি পেয়েছেন তিনি।


তামিম ইকবাল ছাড়াও নেপালের এই প্রিমিয়ার লিগে খেলবেন শহীদ আফ্রিদি, উপল থারাঙ্গা, সিকান্দার রাজা,রায়ান বার্ল, কেসরিক উইলিয়ামস একাধিক তারকা ক্রিকেটার। এভারেস্ট প্রিমিয়ার লিগে মোট ৬টি দল।


দল গুলি হল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস, বিরাটনগর ওয়ারিয়রস, চিতওয়ান টাইগার্স, কাঠমুন্ডু কিংস, পোখারা রাইনোস, ললিতপুর প্যাট্রিয়টস। আসুন দেখে নেই প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড।


ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস: শারদ ভেসাওকর, আরিফ শেখ, রোহিত কুমার, অবিনাশ বোহরা, কুশল মাল্লা, প্রদীপ আইরি, ভুবন কারকি, কৃষ্ণা কারকি, হরি শঙ্কর, দীপেশ শ্রেষ্ঠ, হিমানষু দত্ত, বিকাশ আগ্রি, দুর্গেশ গুপ্ত, তুল বাহাদুর ঠাপা, মৌসাম ধাকাল, তামিম ইকবাল, উপল থারাঙ্গা, ধামিকা প্রাসাদ ও শারভিন মুনিয়ান্দি।


বিরাটনগর ওয়ারিয়রস: করন কেসি, আসিফ শেখ, অনিল কুমার শাহ, সন্দ্বীপ রাজাইলি, সৌরভ খানাল, সুমিত মাহারজান, হরি বাহাদুর চৌহান, সনু দেবকোটা, প্রতীশ জিসি, রাম নরেশ গিরি, বিক্রম কুমার ভুসাল, অনিল খানেল, অর্জুন চুনারা, সান্তোষ যাদব, রায়ান পাঠান, চন্দরপল হেমরাজ, সিকান্দার রাজা এবং দিলশান মুনাভীরা।


চিতওয়ান টাইগার্স: সোমপাল কামি, দিলীপ নাথ, সন্দ্বীপ সুনার, দেব খানাল, হাশিম আনসারি, আদিল খান, খাড়াক বোহরা, রাজেশ পুলামি, গৌতম কেসি, ভিম শারকি, ইশান পান্ডে, কমল আইরি, সাহাব আলম, সাগর ধাকাল, মোহাম্মদ শাহজাদ, করিম জানাত, সেকুগে প্রসন্ন ও ভিরান্দ্বীপ সিং।


কাঠমুন্ডু কিংস: সন্দ্বীপ লামিচানে, অমিত শ্রেষ্ঠ, সুবাশ খাকুরেল, রাজু রিজাল, শের মাল্লা, সিদ্ধান্ত লোহানী, সামসাদ শেখ, দীপেন্দ্র রাওয়াত, জিতেন্দ্র মুখিয়া, আকাশ চান্দ, অমর সিং, গুলশান জিয়া, শহীদ আফ্রিদি, জনক প্রকাশ, রায়ান বার্ল এবং রহমানউল্লাহ গুরবাজ।


পোখারা রাইনোস: বিনোদ ভান্ডারি, সুনীল ধামালা, রিত গৌতম, বিপিন রাওয়াল, রবীন্দ্র সাহি, বিবেক কুমার, সুশান্ত ভারি, কিশোর মাহাতো, বিক্রম সব, নন্দন যাদব, দেব শাহ, অর্জুন কুমাল, বিপিন খাত্রি, সাহান আরাচ্চিগে, রিচার্ড লেভি, আসেলা গুনারাতনে এবং কেসরিক উইলিয়ামস।



ললিতপুর প্যাট্রিয়টস: গায়েন্দ্র মাল্লা, সুরিয়া তামাং, পবন শারাফ, সুন্দিপ জোরা, সনু তামাং, রশিদ খান, শঙ্কর রানা, যোগেন্দ্র সিং কারকি, কুশাল ভুরতেল, নারায়ন জোশি, ললিত রাজবংশি, অরিয় পৌডেল, বিভাতসু ঠাপা, কমল খাত্রি, রিজান ধাকাল, নাগরাজ সিং, আজমতউল্লাহ ওমরজাই, ওশাদা ফার্নান্দো, মিকিয়ো দরজি এবং সানদুন ভিরাক্কোডি।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট