জাম্পা বিয়ে করেছেন ৬৮ দিন, স্ত্রীর সঙ্গে ছিলেন মাত্র ৮ দিন!

খেলাধুলার বিবিধ 27 Aug 2021 at 6:03pm 1,354
Googleplus Pint
জাম্পা বিয়ে করেছেন ৬৮ দিন, স্ত্রীর সঙ্গে ছিলেন মাত্র ৮ দিন!

অস্ট্রেলিয়ার ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র জাম্পা। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, ক্রিকেটের জন্য সব ক্রিকেটারকেই পারিবারিক জীবনে অনেক কিছু ত্যাগ করতে হয়।


দিনের পর দিন পরিবার ছেড়ে বাইরে থাকতে হয়। করোনাভাইরাস আসার পর এই সমস্যাটা আরও বেড়েছে। জৈব সুরক্ষা বলয়ে ঢোকা বাধ্যতামূলক হওয়ায় মাসের পর মাস পরিবার থেকে দূরে থাকতে হচ্ছে ক্রিকেটারদের।


এজন্য বেন স্টোকসের মতো অনেক ক্রিকেটার বিভিন্ন সিরিজ খেলছেন না। অজি স্পিনার অ্যাডাম জাম্পার গল্প তো আরও করুণ। নব বিবাহিত এই তারকা স্ত্রীর সঙ্গে সময়ই কাটাতে পারেননি!


গত জুনে দীর্ঘদিনের প্রেমিকা হ্যাটি লি পামারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাম্পা। আরও আগেই তাদের বিয়ের কথা ছিল। কিন্তু করোনার কারণে দুই দফায় তারিখ পিছিয়ে যায়। তাদের বিয়ের বয়স হয়েছে ৬৮ দিন। করুণ তথ্যটা হলো, এর মাঝে ৬০ দিনই তিনি স্ত্রীর সঙ্গে থাকতে পারেননি!


এর কারণ একের পর এক সিরিজ এবং জৈব সুরক্ষা বলয়। সর্বশেষ বাংলাদেশ সফরে তিনি ৪ ম্যাচে ৫ উইকেট নিয়েছিলেন। এখান থেকে দেশে ফিরে আবারও ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হয়েছে অজিদের।


এই নিয়মের কড়াকড়ির মাঝে স্ত্রীর সঙ্গে সময় কাটাতে পারছেন না জাম্পা। সোশ্যাল সাইটে তিনি এই দুঃখের কথাই জানিয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘৬৮ দিন ধরে বিবাহিত, তবে স্ত্রীর সঙ্গে ছিলাম মাত্র ৮ দিন!’ পাশে কান্নার ইমোজিটা যেন সোশ্যাল সাইট ব্যবহারকারীদের বুক ভেঙে দেয়।


সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)