আইপিএলেও মুস্তাফিজকে এমন বিধ্বংসী বোলিং করতে দেখিনি : হেনরিকস

ক্রিকেট দুনিয়া August 5, 2021 1,364
আইপিএলেও মুস্তাফিজকে এমন বিধ্বংসী বোলিং করতে দেখিনি : হেনরিকস

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিধ্বংসী বোলিং করছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। বিশেষ করে গত কালকের ম্যাচে তিনি যা বোলিং করেছেন তা হয়তো এ যাবৎকালের সেরা। বর্তমান সময়ে দুর্দান্ত ছন্দে থাকা মুস্তাফিজ গতকাল নিয়েছেন তিনটি উইকেট।


মুস্তাফিজের এমন বোলিং এর আগে কখনো দেখেননি অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মইসেস হেনরিকস। এমনকি মুস্তাফিজের এমন বোলিং আইপিএল তিনি করতে দেখেননি। ২০১৬ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এ একই দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন এই দুই ক্রিকেটার। তাই মোস্তাফিজুর রহমানকে খুব কাছে থেকে দেখেছেন তিনি। ‌


সেখানেও মুস্তাফিজকে গত কালকের মত এমন বিধ্বংসী বোলিং করতে দেখেননি তিনি। গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার বলেন, “মুস্তাফিজ অসাধারণ করে দেখিয়েছে। সে পরিস্থিতির সাথে নিজেকে দ্রুতই মানিয়ে নিতে পারে। আমার মনে হয়েছে আজ সে প্রতিটি বলই স্লোয়ার করেছে।”


“সে যখন আইপিএলে খেলে তখনও এমন বোলিং করতে দেখা যায় না তাকে। সে সম্ভবত এটাই করে দেখিয়েছে এখানে। তাকে পুরো কৃতিত্ব দিতে হবে। তার স্লোয়ারগুলো যুগান্তকারী। সে ভালো উইকেটেও স্লোয়ার করতে পারে। যা খেলা খুবই কঠিন। আমাদের দ্রুতই এর সামাধান খুঁজে বের করতে হবে তাকে মোকাবেলা করতে।”


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট