টানা দ্বিতীয় হারের পর যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

ক্রিকেট দুনিয়া 04 Aug 2021 at 10:48pm 3,474
Googleplus Pint
টানা দ্বিতীয় হারের পর যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

টি-টোয়েন্টি ক্রিকেটে মঙ্গলবার বাংলাদেশের সঙ্গে প্রথমবারের মতো হারের স্বাদ পেয়েছে অস্ট্রেলিয়া। এবার সেই হারের স্বাদকে আরো তেতো বানালেন ম্যাথিউ ওয়েড। মিরপুরের স্পিনবান্ধন উইকেটে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে হারল অস্ট্রেলিয়া।


দ্বিতীয় ম্যাচেও এমন শোচনীয় হারের পর প্রতিক্রিয়ায় অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথু ওয়েড জানিয়েছেন, ‘আমরা আজ ভালো পজিশনে (বোলিং) ছিলাম। কিন্তু আমরা ব্যাটিংয়ে শেষ চার ওভারে ভালো করতে পারিনি। খুবই হতাশাজনক। আমরা ১৩০ বা ১৪০ রান করার মতো অবস্থায় ছিলাম।


এই পিচে এই রান যথেষ্ট হতো। আমরা আজ প্রথম ৪ ওভার বেশ ভালো ব্যাট করেছি। শুরুতে আমারা ভালো পজিশনেও ছিলাম। কিন্তু শেষ ৪ ওভারে আশাব্যঞ্জক রান করতে পারিনি। ওই সময়টায় আমাদের সংগ্রাম করতে হয়েছে। তাই আমাদের স্কোর ১২১ রানেই থেমে গেছে। এই উইকেটে ১৩০-১৪০ টার্গেট জয়ের জন্য যথেষ্ট ছিল। আমরা সেই লক্ষ্যে এগিয়েও যাচ্ছিলাম।


কিন্তু আমরা পারিনি। আজ দুই দলই দুর্দান্ত বল করেছে। আমাদের স্পিনাররাও ভালো বল করেছে আজ। বিশেষ করে অ্যাগার দুর্দান্ত বল করেছে। কিন্তু টার্গেট কম হওয়া দুর্ভাগ্যজনকভাবে হেরেছি। তবে আমাদের খেলায় উন্নতি হয়েছে। আশা করছি পরের ম্যাচে আরো ভালো খেলব।’


তিনি যোগ করেন, আসলে বোলিং ডিপার্টমেন্ট নিয়ে আমাদের দুর্বলতা নেই। তারা যেভাবে বল করেছে আমরা খুশি। আমাদের সমস্যাটা এখানে টপঅর্ডারের ব্যাটসম্যানরা ভালো করছে না তেমন। শেষের অধেক ব্যাটসম্যানই খারাপ খেলছে। বাংলাদেশ কুইক রানগুলো (দৌড়িয়ে রান) নিয়েছে। এই জায়গাটায় আমাদের ভালো করতে হবে।


সূত্রঃ যুগান্তর অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)