খেলা শেষে বাংলাদেশের সাথে সৌজন্যও বিনিময় করলো না অসিরা

ক্রিকেট দুনিয়া 03 Aug 2021 at 10:39pm 909
Googleplus Pint
খেলা শেষে বাংলাদেশের সাথে সৌজন্যও বিনিময় করলো না অসিরা

করোনা প্রটোকলের নামে অসিদের কড়াকড়ি বাড়াবাড়িতে রূপ নিয়েছে আগেই। সেই বিমান বন্দর থেকে শুরু, ইমিগ্রেশন পার হওয়া, হোটেলে অন্য কাউকে প্রবেশ করতে না দেয়া, প্র্যাকটিসের সময় সাংবাদিকদের মিরপুর স্টেডিয়ামের নর্দান প্লাজার দোতলা থেকে তিন তলায় পাঠানো- সব কিছুই অতিরঞ্জিত মনে হয়েছে।


আজ প্রথম ম্যাচের টসের সময় আগে খেলোয়াড়দের নামের তালিকা বদলের সময়ও দেখা গেছে অসি অধিনায়ক ম্যাথ্যু ওয়েডের সর্বোচ্চ সতর্কতা। কোনরকমে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের হাত থেকে প্লেয়ার্স লিস্ট নিলেন অস্ট্রেলিয়ান ক্যাপ্টেন।


অবশেষে খেলা শেষ হওয়ার পরও দেখা গেল এক করোনার অজুহাতে অসি ক্রিকেটারদের অসৌজন্যতা। ম্যাচে বিজয়ী বাংলাদেশ দলের ক্রিকেটারদের সাথে সৌজন্যই বিনিময় করলেন না অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা।


সৌজন্য বিনিময় বহুদুরে, মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনীর ধারে কাছেও ঘেঁষতে চাইলেন না ম্যাথ্যু ওয়েড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারে, জোস ফিলিপে, মইসেস হেনরিক্স, মিচেল স্টার্ক, জোস হ্যাজেলউড এবং এডাম জাম্পারা। অন্তত ২০ গজ দুরে থেকে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে চলে গেলেন নিজেদের ড্রেসিং রুমে।


প্রসঙ্গতঃ আগের দিনই টিম অস্ট্রেলিয়া থেকে জানিয়ে দেয়া হয়েছে, খেলা শেষে তারা বাংলাদেশ দলের সাথে হ্যান্ডশেক করবেন না। অসিরা নাকি এই করোনাকালিন সময়ে কারো সাথেই হাত মেলায়না।


সূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)