অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 03 Aug 2021 at 9:31am 551
Googleplus Pint
অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

আজ থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের মধ্য দিয়ে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। তবে বাংলাদেশে পাচ্ছে না তাদের সেরা দলকে।


ইনজুরির কারণে খেলতে পারবেন না দলের নিয়মিত দুই ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল এবং লিটন দাস। এছাড়াও খেলছেন না জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিম্বাবুয়ের বিপক্ষে খেলা একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ।


শুধু একাদশে পরিবর্তন আসতে পারে দুইটি জায়গায়। একটি হচ্ছে স্পিনার নাসুম আহমেদের পরিবর্তে দেখা যেতে পারে অলরাউন্ডার মেহেদী হাসানকে। এছাড়া ম্যাচের আগে মোস্তাফিজুর রহমান ফিট থাকলে দেখা যাবে শরিফুল ইসলামের পরিবর্তে। এছাড়া বাংলাদেশ একাদশে আর পরিবর্তন না আসার সম্ভাবনাই বেশি।


বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), শামীম হোসেন, কাজী নুরুল হাসান সোহান (উইকেট কিপার), আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান/নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, আহমেদ আহমেদ, শরিফুল ইসলাম/মোস্তাফিজুর রহমান।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)