ইংল্যান্ডের বাংলাদেশ সফর বাতিল নিয়ে কিছুই জানেনা বিসিবি

ক্রিকেট দুনিয়া 02 Aug 2021 at 10:29pm 398
Googleplus Pint
ইংল্যান্ডের বাংলাদেশ সফর বাতিল নিয়ে কিছুই জানেনা বিসিবি

তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বিশ্বকাপের আগে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। কিছুদিন আগেও এই সিরিজে নিয়ে ইতিবাচক কথা বলেছিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।


কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশের বিপক্ষে এই সিরিজ স্থগিত করতে যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে এই তথ্য।বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন সময়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি অংশ।


যদিও কিছুদিন আগে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের একজন সদস্য জানিয়েছিলেন বাংলাদেশ সফর বাদ দিয়ে আইপিএলে খেলতে পারবেনা কোন ক্রিকেটার। কিন্তু শেষ পর্যন্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের অনুরোধে সেই পথ থেকে সরে আসছে ইংল্যান্ড।


তবে ইংল্যান্ডের বাংলাদেশ সিরিজ বাতিল হওয়ার ব্যাপারে এখনো কিছু জানেনা বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, বিসিবি এখন পর্যন্ত জানে সিরিজ সূচি অনুযায়ী হবে। স্থগিত হওয়া নিয়ে এখনো ইসিবির সঙ্গে ক্রিকেট বোর্ডের কোনো যোগাযোগ হয়নি। অর্থাৎ সফর স্থগিত হওয়া নিয়ে ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহীও অবগত নন।


ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফ এক প্রতিবেদনে জানায়, দুই দেশের তিনটি করে ম্যাচের আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ স্থগিত হচ্ছে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলের দ্বিতীয় ভাগে ইংলিশ ক্রিকেটারদের খেলার সুযোগ করে দিতেই এই সিদ্ধান্ত নিতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)