বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ারিং করবেন যারা

ক্রিকেট দুনিয়া August 1, 2021 990
বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ারিং করবেন যারা

৩ আগস্ট শুরু হচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। শনিবার আসন্ন এই সিরিজের জন্য ম্যাচ কর্মকর্তাদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


করোনাকালে অন্যান্য সিরিজের মতো বিদেশি ম্যাচ অফিশিয়াল থাকছে না এই সিরিজেও। বাংলাদেশি ম্যাচ রেফারি, আম্পায়াররাই পরিচালনা করবেন ম্যাচগুলো।


এক বিবৃতি বিসিবি জানায়, এই সিরিজে ‘আইসিসি ম্যাচ রেফারি’ হিসেবে দায়িত্ব পালন করবেন নিয়ামুর রশিদ রাহুল। আর রোটেশন পদ্ধতিতে আম্পায়ার হিসেবে মাঠে দেখা যাবে- শরফুদ্দৌলা ইবনে সৈকত, মাসুদুর রহমান মুকুল, তানভীর আহমেদ ও গাজী সোহেল।


সর্বোচ্চ তিন ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে দেখা যাবে আইসিসিসি প্যানেলভুক্ত দুই আম্পায়ার সৈকত ও মুকুলকে। দুটি করে ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন আইসিসির প্যানেলভুক্ত অন্য দুই আম্পায়ার তানভীর ও সোহেল।


প্রথম ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন সৈকত ও মুকুল। টিভি আম্পায়ার থাকবেন সোহেল ও চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন তানভীর।


সিরিজের পরের চারটি ম্যাচ হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলা শুরু হবে সন্ধ্যা ৬টায়। - স্পোর্টসজোন২৪