প্রথম ম্যাচে শঙ্কায় সাকিব, অনিশ্চিত সৌম্য-মোস্তাফিজ

ক্রিকেট দুনিয়া August 1, 2021 1,486
প্রথম ম্যাচে শঙ্কায় সাকিব, অনিশ্চিত সৌম্য-মোস্তাফিজ

মাঝে আর মাত্র একটা দিন। আগামী ৩ আগস্ট মিরপুরে বাংলাদেশ-অস্ট্রেলিয়া ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। এদিকে আগে থেকেই তামিম, মুশফিক আর লিটন দাস খেলতে পারবেন না এই সিরিজে। এখন নতুন শংকার নাম সাকিব ও সৌম্য।


জানা গেছে, সাকিব আল হাসানের গ্রোয়েনে (কুঁচকিতে) একটু টান আছে। সৌম্য সরকারের থাই (উরুতে ব্যাথা) আর মোস্তাফিজের গোড়ালিতে সমস্যা। কিন্তু তার কোনটাই খুব জটিল নয়।


এ ব্যাপারে হাবিবুল বাশারের বলেন, ‘আমার জানামতে, চিন্তিত হবার কিছু মত কোন ইনজুরি নেই কারো।’


এদিকে ডাক্তার দেবাশীষ চৌধুরীর ব্যাখ্যা একটু ভিন্ন। তিনি জানিয়েছেন, ‘হ্যাঁ, মোস্তাফিজের অ্যাংকেলে আর সৌম্যর থাইতে একটু-আধটু টান ও ব্যাথা আছে।’


তবে তারা কে কতটা ফিট? খেলার মত অবস্থা আছে কী নেই? সেটা খুঁটিয়ে দেখার জন্য তো ফিজিও আছেন। তিনিই শেষ মুহূর্ত পর্যন্ত খুঁটিয়ে দেখবেন এবং জানাবেন, কার সর্বশেষ অবস্থা কেমন? আসলে ফিজিওর রিপোর্টটাই আসল। তিনিই সবচেয়ে ভাল বলতে পারবেন কার ম্যাচ ফিটনেস কতটা?


দেবাশীষ চৌধুরীর শেষ কথা, ‘আমার মনে হয় না দলে সে অর্থে কোন ইনজুরড ক্রিকেটার আছেন। কারণ, কোন ইনজুরড ক্রিকেটারকে আর যাই হোক, হোটেলে জৈব সুরক্ষা বলয়ে রাখা হতো না। হ্যাঁ, তবে একটু আধটু সমস্যা আছে কয়েকজনেরই। সেটা সব দলেরই কম বেশি থাকে।’


সূত্রঃ স্পোর্টসজোন২৪