কেমন হতে পারে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দল

ক্রিকেট দুনিয়া 28 Jul 2021 at 10:10am 515
Googleplus Pint
কেমন হতে পারে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দল

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষে একই দিনে ঢাকায় আসবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে উঠে যাবে এই দুই দল।


তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড নিয়ে খেলতে হবে টাইগারদের। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের শর্ত অনুযায়ী ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের। অথবা জিম্বাবুয়ে সিরিজে বায়ো-বাবল থেকে বের হওয়া যাবেনা।


জিম্বাবুয়ে সিরিজ থেকে মাঝ পথেই দেশে ফিরেছেন মুশফিকুর রহিম। এছাড়াও অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছুটি নিয়েছেন লিটন দাস, ইনজুরির কারণে থাকছেন না নিয়মিত ওপেনার তামিম ইকবাল। এসময় ইনজুরির কারণে প্রথম দুই-একটি ম্যাচ খেলতে পারবেন না মোস্তাফিজুর রহমান।


জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলে ফেরা দলে আর কোনো পরিবর্তন আসছে না। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৩ আগস্ট শুরু হবে দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ।


অস্ট্রেলিয়া সিরিজের জন্য বাংলাদেশ দল যেমন হতে পারে : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)