মজা করে মেসিকে ‘সান অব বিচ’ বলে গালি দিয়েছিলেন নেইমার

খেলাধুলার বিবিধ July 12, 2021 1,524
মজা করে মেসিকে ‘সান অব বিচ’ বলে গালি দিয়েছিলেন নেইমার

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা দল তখন শিরোপা উৎসবে মেতে আছে। ঠিক সেই সময়ের একটি বিশেষ মুহূর্ত ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায় আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার একে অপরকে জড়িয়ে ধরে আছেন। ভাগ করছেন নিজেদের অনুভূতি।


শুধু তাই নয়, হেরে গেলেও মাঠেই মেসির সঙ্গে গল্পে মেতে ওঠেন নেইমার। এক সময় বার্সেলোনায় যারা এক সঙ্গে খেলেছেন। শিরোপা জেতায় বন্ধু মেসিকে অভিনন্দন জানান নেইমার। তবে তাকে হারিয়ে দেওয়ায় মজা করে মেসিকে গালিও দিয়েছেন তিনি।


মেসিকে কি বলেছিলেন, নেইমার নিজেই তা প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রাম পোস্টে। ব্রাজিলিয়ান তারকা লিখেন, হার সব সময়ই আমাকে কষ্টে দেয়। এটি এমন একটা কিছু, যা আমি বেঁচে থাকতে শিখিনি।


মেসিকে জড়িয়ে ধরা প্রসঙ্গে লিখেন, গতকাল (১১ জুলাই) যখন আমি হেরে যাই, আমি তাকে আলিঙ্গন করতে যাই। আমার দেখা ফুটবল ইতিহাসের সবচেয়ে সেরা খেলোয়াড়, আমার ভাই এবং বন্ধু লিওনেল মেসি। আমি দুঃখিত ছিলাম এবং আমি তার সঙ্গে মজা করছিলাম। বলেছি, সান অব বিচ, তুমি আমাকে আঘাত করেছ।


নেইমার লিখেন এই হার তাকে খুবই কষ্ট দিয়েছে, ‘হেরে যাওয়ায় আমি খুবই দুঃখিত ছিলাম। যোগ করেন, কিন্তু তিনি (মেসি) ছিলেন দুর্দান্ত। তিনি ফুটবলের জন্য যা করেছেন তার প্রতি আমার শ্রদ্ধা রয়েছে সব সময়। বিশেষ করে আমার জন্য।


মেসিকে নিয়ে নেইমার আরো বলেন, হেরে যাওয়াটা আমি ঘৃণা করি। কিন্তু তুমি শিরোপাটা উপভোগ কর। তোমার এই মুহূর্তের জন্য ফুটবল অপেক্ষা করছিল। অভিনন্দন ব্রাদার।


সূত্রঃ আমাদের সময়