আম্পায়ারের উপরে তেড়ে গিয়ে শাস্তি পেলেন মাহমুদুল্লাহ রিয়াদ

ক্রিকেট দুনিয়া 24 Jun 2021 at 5:32pm 422
Googleplus Pint
আম্পায়ারের উপরে তেড়ে গিয়ে শাস্তি পেলেন মাহমুদুল্লাহ রিয়াদ

সাকিব আল হাসানের পর এবার আম্পিয়ারের উপরে তেড়ে গিয়ে শাস্তি পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক এবং গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেডের বিপক্ষে এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে অসদাচরণ করার জন্য শাস্তির মুখোমুখি হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।


পরপর দুই ম্যাচে এমন অসৌজন্যমূলক আচরণ করায় তাকে ২.৮ বিধি ভঙ্গ করার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। প্রথম ঘটনাটি ঘটে আবহনী লিমিটেডের বিপক্ষে। আবাহনীর বিপক্ষে ম্যাচে ১৯তম ওভারে মুকিদুল ইসলাম মুগ্ধর প্রথম বলে ওয়াইড দেন আম্পায়ার।


অসন্তোষ ছিলেন মাহমুদউল্লাহ এই সিদ্ধান্ত নিয়ে। বাউন্ডারি লাইন থেকে ক্ষিপ্ত ভঙ্গিতে যান আম্পায়ারদের দিকে। এরপর আম্পায়ারের সঙ্গে ক্ষিপ্ত ভঙ্গিতে কথা বলতেও দেখা যায় তাকে।


দ্বিতীয় ঘটনাটি গতকাল নাসুম আহমেদের শর্ট বল হালকা টার্ন করে যায় উইকেটকিপারের গ্লাভসে। গাজী গ্রুপ ক্রিকেটার্সের জোরালো আবেদনে সাড়া দেননি। আম্পায়ার মাহফুজুর রহমান লিটু। কট বিহাইন্ডের আবেদন শুরুতেই নাকচ করে দেন।


দলটির অধিনায়ক হতাশ মাহমুদউল্লাহ এরপর শিশুসুলভ কাণ্ড করলেন। পাশের উইকেটে দুই বার ঘুষি দিলেন। গড়াগড়ি খেলেন ২২ গজে! সিদ্ধান্ত কোনোভাবেই মানতে পারছিলেন না মাহমুদউল্লাহ। নিজের ফিল্ডিং পজিশনে গিয়ে মাথায় হাত দিয়ে বসে রইলেন। আম্পায়ার খেলা চালানোর জন্য বললেও তার কোনো ভ্রুক্ষেপ ছিল না।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)