ব্রাজিলের সেই ভক্তকে অটোগ্রাফ দিলেন মেসি

ফুটবল দুনিয়া June 21, 2021 1,715
ব্রাজিলের সেই ভক্তকে অটোগ্রাফ দিলেন মেসি

প্রিয় তারকার জন্য কতকিছুই না করেন ভক্তরা। ব্রাজিলের এই ভক্তই যেমন। দুই হাজার ডলার আর ৩৬ ঘণ্টার ব্যথা সহ্য করে পিঠজুড়ে ট্যাটু করেছেন লিওনেল মেসির গোল উদযাপনের। যেটা দৃষ্টিগোচর হয়েছিল আর্জেন্টাইন অধিনায়কেরও। করতে চেয়েছিলেন দেখা। শেষ পর্যন্ত ওই ভক্তের ট্যাটুতে অটোগ্রাফ দিয়েছেন ক্ষুদে জাদুকর।


ব্রাজিলের ওই ভক্ত ফের হাজির হয়েছিলেন ব্রাসিলিয়ায় আর্জেন্টিনার টিম হোটেলের সামনে। অনুশীলনে যাওয়ার সময় মেসির নজরে পড়লে পথ বদলে এসে তিনি অটোগ্রাফ দিয়েছেন ওই ‘পাগল’ ভক্তকে।


এর আগে কোপা আমেরিকায় উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর মেসিকে দেখতে হোটেলের সামনে হাজির হয়েছিলেন হাজার হাজার ব্রাজিলীয় ভক্ত। মেসির নামে চিৎকার করে, স্লোগান দিয়ে তাকে অভ্যর্থনা জানিয়েছিলেন তারা।


তবে একজন নজর কাড়েন এর মধ্য থেকে। তার পিঠে ছিল মেসির বিশাল ট্যাটু। ২০১৭ সালে মেসি রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ সময়ে গোল করে জার্সি খুলে উদযাপন করেছিলেন। বার্সেলোনার ৩-২ গোলে জেতার পর মেসির এই উদযাপনের ছবি, ভিডিও সাড়া দুনিয়াতেই জনপ্রিয়তা পেয়েছিল বেশ।


ব্রাজিলিয়ান সেই ভক্ত সে বিখ্যাত মুহূর্তটাই খোদাই করে নিয়ে ঘুরছেন পিঠে। যেটা থাকবে সারাজীবন। সেই ভক্ত তার পিঠের ট্যাটুটা আরও একবার দেখিয়ে বলেছিলেন, ‘আমি মেসির অনেক বড় ভক্ত, এটা পাগলাটে। এটা শুধু মেসি বলেই সম্ভব, মেসি অসাধারণ।’


বিষয়টা মেসিরও দৃষ্টিগোচর হয়। স্থানীয় সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস তার কাছ থেকে একটা মন্তব্যও নিয়ে জুড়ে দিয়েছে সেই ভিডিওতে। যেখানে তিনি বলছেন, ‘এটা ভয়ঙ্কর!’ মেসি আরও জানিয়েছেন, ‘এটা আমার খুব ভালো লেগেছে। একে নিজ চোখে দেখতে চাই, নিজের স্বাক্ষর করতে চাই।’


সূত্রঃ ঢাকা পোস্ট