ডিআরএস নিয়ে আম্পায়ারের ওপর ক্ষেপলেন কোহলি

ক্রিকেট দুনিয়া 20 Jun 2021 at 6:49pm 546
Googleplus Pint
ডিআরএস নিয়ে আম্পায়ারের ওপর ক্ষেপলেন কোহলি

নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচে আম্পায়ারের ওপর ক্ষোভ প্রকাশ করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।


ভারতীয় ইনিংসের ৪১তম ওভারে লেগ স্টাম্পের বাইরে দিয়ে যাওয়া একটি বলে কট বিহাইন্ডের আবেদন করেন বোলার ট্রেন্ট বোল্ট। সেই সময় ব্যাটসম্যান ছিলেন বিরাট কোহলি।


আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ অন্য আম্পায়ার মাইকেল গফের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্তের জন্য তৃতীয় আম্পায়ারের সাহায্য নেন।এতেই ক্ষুব্ধ হন ভারতীয় অধিনায়ক। তার দাবি নিউজিল্যান্ড ডিআরএস না নেওয়া সত্ত্বেও আম্পায়ার কেন ডিআরএস নিলেন।


কোহলি অসন্তোষ প্রকাশ করে আম্পায়ারের কাছে সরাসরি বিষয়টি জানতে চান। আম্পায়ারের প্রত্যুত্তর শুনে কোহলিকে হাসতে দেখা যায়।


মাঠের এমন অদ্ভুত আম্পায়ারিং দেখে ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেহবাগ বিস্ময় প্রকাশ করে টুইটারে লেখেন- বিরাটের সঙ্গে মজার আম্পায়ারিং হচ্ছে।


ইংল্যান্ডের সাউদাম্পটনে চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়। শনিবার দ্বিতীয় দিনে ভারত ৩ উইকেটে ১৪৬ রান করার পর আলোর স্বল্পতার জন্য খেলা বন্ধ হয়ে যায়।


রোববার তৃতীয় দিনে ব্যাটিংয়ে নেমেই আউট হন বিরাট কোহলি। কাইল জেমিসনের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগে ৪৪ রান করেন ভারতীয় অধিনায়ক।


সূত্রঃ যুগান্তর অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)