ব্রাজিলীয় ভক্তের পাগলামি নাড়িয়ে দিয়েছে খোদ মেসিকেও

ফুটবল দুনিয়া 20 Jun 2021 at 5:58pm 1,001
Googleplus Pint
ব্রাজিলীয় ভক্তের পাগলামি নাড়িয়ে দিয়েছে খোদ মেসিকেও

তারকাদের বোধ হয় এমনই কারিশমা। নিজেদের দল, দেশ, ক্লাব তো বটেই; তারকাদের দ্যুতি ছাড়িয়ে যায় সেসব সীমানাও। তাই বলে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলেও? হ্যাঁ, লিওনেল মেসির ক্ষেত্রেও ঘটেছে এমন কিছুই। নেইমারের দেশেও আছে তার অগুণতি ভক্ত। যার একজন তো সব সীমা ছাড়িয়ে গেছেন, গায়ে করিয়েছেন মেসির বিশাল এক ট্যাটু, যা নাড়িয়ে দিয়েছে খোদ মেসিকেই।


উরুগুয়ের বিপক্ষে শনিবার সকালে দারুণ এক জয় পেয়েছে আর্জেন্টিনা। যে ম্যাচে মেসি নিজেও ছিলেন সপ্রতিভ, গোল না করলেও করিয়েছেন, দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে নিয়ে গেছেন জয়ের বন্দরে।


১-০ গোলের এই জয়ের পর মেসিকে দেখতে হোটেলের সামনে হাজির হয়েছিলেন হাজার হাজার ব্রাজিলীয় ভক্ত। মেসির নামে চিৎকার করে, স্লোগান দিয়ে তাকে অভ্যর্থনা জানিয়েছিলেন তারা।


তবে একজন নজর কেড়েছেন এর মধ্য থেকে। তার পিঠে ছিল মেসির বিশাল ট্যাটু। ২০১৭ সালে মেসি রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ সময়ে গোল করে জার্সি খুলে উদযাপন করেছিলেন।


বার্সেলোনার ৩-২ গোলে জেতার পর মেসির এই উদযাপনের ছবি, ভিডিও সাড়া দুনিয়াতেই জনপ্রিয়তা পেয়েছিল বেশ। ব্রাজিলিয়ান সেই ভক্ত সে বিখ্যাত মুহূর্তটাই খোদাই করে নিয়ে ঘুরছেন পিঠে।


সেই ভক্ত তার পিঠের ট্যাটুটা আরও একবার দেখিয়ে বলছেন, ‘আমি মেসির অনেক বড় ভক্ত, এটা পাগলাটে। এটা শুধু মেসি বলেই সম্ভব, মেসি অসাধারণ।’


বিষয়টা মেসিরও দৃষ্টিগোচর হয়েছে। স্থানীয় সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস তার কাছ থেকে একটা মন্তব্যও নিয়ে জুড়ে দিয়েছে সেই ভিডিওতে। যেখানে তিনি বলছেন, ‘এটা ভয়ঙ্কর!’ মেসি আরও জানিয়েছেন, ‘এটা আমার খুব ভালো লেগেছে। একে নিজ চোখে দেখতে চাই, নিজের স্বাক্ষর করতে চাই।’


সেই ট্যাটুটা করাতে মেসির সেই ভক্তকে গুণতে হয়েছে দুই হাজার ডলার, পার করতে হয়েছে তিন ভাগে ৩৬ ঘণ্টার ব্যথা। সে ব্যথা সয়ে গেছেন, লোকপ্রিয়তা পেয়েছেন, এবার খোদ মেসি দেখা করতে চাইছেন তার সঙ্গে। একজন ভক্ত এর চেয়ে বেশি কিই বা চাইতে পারেন?


সূত্রঃ ঢাকা পোস্ট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)