বাংলাদেশের বিপক্ষে ৭ ক্রিকেটার বিশ্রাম নেওয়ায় অবাক হয়েছেন অ্যারন ফিঞ্চ

ক্রিকেট দুনিয়া 20 Jun 2021 at 11:23am 910
Googleplus Pint
বাংলাদেশের বিপক্ষে ৭ ক্রিকেটার বিশ্রাম নেওয়ায় অবাক হয়েছেন অ্যারন ফিঞ্চ

ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটে নাম প্রত্যাহার করে নিয়েছে অস্ট্রেলিয়ার বর্তমান সময়ে ৭ জন ক্রিকেটার। যা অনেকটাই অবাক করেছে দলের সীমিত ওভারের অধিনায়ক অ্যারন ফিঞ্চকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দেশ ছাড়বে অস্ট্রেলিয়ানরা।


সেখানে তারা খেলবে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর তারা বাংলাদেশে আসবে টাইগারদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টির সিরিজ খেলতে। ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের আগে এক সংবাদ সম্মেলনে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন,


“এই বিষয়টা আমাকে খুবই অবাক করেছে। আমি আগে থেকেই জানতাম এই সিরিজে থাকবে না কামিন্স এবং ডেভিড ওয়ার্নার। আমাদের সামনে আইপিএল, টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ রয়েছে। সবকিছু মিলিয়ে তাদের জন্য ভ্রমণ ও জৈব সুরক্ষা বলয় কঠিন হয়ে উঠতে পারে।’


তবে বিশ্রাম নেওয়া ক্রিকেটারদের আইপিএলে দেখতে চান না তিনি। এ সময় তিনি আরো বলেন, এটা আমার ব্যক্তিগত মতামত, তারা যদি আইপিএলে খেলতে চায় তাহলে এর যৌক্তিক ব্যাখ্যা দাঁড় করানো খুব কঠিন হবে। আমাদের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, গ্রীষ্মকালীন ঠাসা ক্রিকেটীয় সূচি আছে”।


ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়ার ১৮ সদস্যের দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, এবং অ্যাডাম জাম্পা।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)