এবার ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মেরেছেন সাব্বির

ক্রিকেট দুনিয়া 16 Jun 2021 at 6:36pm 663
Googleplus Pint
এবার ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মেরেছেন সাব্বির

বিতর্ক আর সাব্বির রহমান যেন একই একই সুঁতোয় গাঁথা। গ্যালারিতে দর্শক পেটানো সহ অনেক অপ্রীতিকর ঘটনার সাথে জড়িয়ে আছে হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান রুম্মানেত নাম। তবে এবার ঘটিয়েছেন তুলকালাম কান্ড।


স্পিনার ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মারা সহ গালিগালাজ করেছেন সাব্বির। যা নিয়ে ডিপিএল আয়োজক কমিটি সিসিডিএম বরাবর লিখিত অভিযোগ এনেছে ইলিয়াস সানির দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব।


অভিযোগ করে তারা লিখেছে, “অত্যন্ত দুঃখের সহিত জানাইতেছি যে, অদ্য ১৬ জুন ২০২১ তারিখে বিকেএসপি এর ৩নং মাঠে লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব এর মধ্যকার খেলা চলাকালীন সময়ে লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড- এর খেলোয়াড় জনাব মোহাম্মদ ইলিয়াসকে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়াড় জনাব সাব্বির রহমান রুম্মন মাঠের বাহির হতে বিনা কারনে উপুর্যপরি ইট ছুড়ে মারেন।”


অভিযোগ পত্রে আরও লেখা হয়েছে, “অকথ্য ভাষায় গালিগালাজ ও উচ্চস্বরে বর্ণ বৈষম্য মূলক আচরণ করে বলেন যে, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। যাহা একজন প্রফেশনাল ক্রিকেট খেলোয়াড় হিসেবে এহেন আচরণ অশোভনীয়ই নয়, শাস্তিযোগ্য অপরাধও বটে।


এমতাবস্থায়, জনাব সাব্বির রহমান রুম্মন এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ জনানো যাচ্ছে।’ এ ঘটনায় সাব্বিরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।”


সূত্রঃ ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)