আগামীকাল গাজী গ্রুপের বিপক্ষে মাঠে নামছেন সাকিব

ক্রিকেট দুনিয়া 16 Jun 2021 at 4:55pm 543
Googleplus Pint
আগামীকাল গাজী গ্রুপের বিপক্ষে মাঠে নামছেন সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো মাঠে ফিরছেন সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে মেজাজ হারিয়ে স্টাম্পে লাথি মারার কারণে ঢাকা প্রিমিয়ার লিগে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হন সাকিব আল হাসান। এছাড়াও ৫ লক্ষ টাকা জরিমানা করা হয় এই অলরাউন্ডারকে।


যার কারণে খেলতে পারেননি ঢাকা প্রিমিয়ার লিগে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, ব্রাদার্স ইউনিয়িন এবং ওল্ড ডিওএইচএসের বিপক্ষে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কাল আবারও মাঠে ফিরছেন তিনি। আজ সন্ধ্যার মধ্যেই জৈব সুরক্ষা বলায়ের মধ্যে প্রবেশ করবেন সাকিব আল হাসান।


যে জন্য ইতিমধ্যেই দুই বার করোনা পরীক্ষা করিয়েছেন তিনি। দুইবারই করোনা পরীক্ষায় নেগেটিভও এসেছেন সাকিবের। সবকিছু ঠিক থাকলে নিষেধাজ্ঞা কাটিয়ে বৃহস্পতিবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে ফিরছেন তিনি। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মিরপুর শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচটি।


ইতিমধ্যেই ঢাকা প্রিমিয়ার লিগে ১০ ম্যাচের মধ্যে ৬ ম্যাচে জয়লাভ করে ১৩ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে উঠতে হলে আগামী কালকের ম্যাচ ২ দলের জন্যই গুরুত্বপূর্ণ।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)