জিম্বাবুয়ে সফরে যাওয়া প্রসঙ্গে যা বললেন বিসিবি সভাপতি

ক্রিকেট দুনিয়া 16 Jun 2021 at 3:58pm 350
Googleplus Pint
জিম্বাবুয়ে সফরে যাওয়া প্রসঙ্গে যা বললেন বিসিবি সভাপতি

করোনা মহামারি আকার ধারণ করায় দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে জিম্বাবুয়ে সরকার। পাশাপাশি সব ধরনের ক্রীড়া কার্যক্রমও বন্ধ রাখার নির্দেশ দিয়েছে দেশটির স্বাস্থ্য বিভাগ। ফলে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর পড়েছে অনিশ্চয়তার দোলাচালে। তবে আপাতত সেই শঙ্কা উড়িয়ে দিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।


করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় দক্ষিণ আফ্রিকা-এ দলের বিপক্ষে আন-অফিসিয়াল টেস্ট ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। তবে দেশটির লক-ডাউন আন্তর্জাতিক সূচিতে প্রভাব ফেলবে না বলে মত বিসিবি সভাপতির।


তিনি বলেন, “জিম্বাবুয়েতে কোভিড পরিস্থিতির জন্য সব খেলা বন্ধ। এটার সাথে আমাদের (আন্তর্জাতিক ম্যাচ) খেলার কোনো সম্পর্ক নেই। আন্তর্জাতিক সূচি এটার সাথে জড়িত না। আমাদের প্রস্তুতি আমাদেরকে নিয়ে থাকতে হবে। এখন পর্যন্ত হবে না এমন খবর একবারও আসেনি।”


তবে দক্ষিণ আফ্রিকা সিরিজ স্থগিত হলেও আন্তর্জাতিক সিরিজ গুলো আয়োজনের জন্য জিম্বাবুয়ে সরকারের কাছে অনুমতি চেয়েছে জেডসি। অবশ্য গণমাধ্যমের যে খবর, এখনো দেশটির সরকার বাংলাদেশ সিরিজ নিয়ে কোনও উত্তর জানায়নি।


সরকারের অনুমতি না পেলে ভেস্তে যেতে পারে দুই দেশের মধ্যকার দ্বিপাক্ষিক পূর্ণাঙ্গ সিরিজটি। যদিও বাংলাদেশ সিরিজ আয়োজন নিয়ে আশাবাদী দেশটির ক্রিকেট বোর্ড। - ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)