নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনালের জন্য ভারতের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 16 Jun 2021 at 8:35am 424
Googleplus Pint
নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনালের জন্য ভারতের দল ঘোষণা

প্রথমবারের মতো আইসিসি আয়োজিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। মেগা ফাইনালের আগে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। দলে তেমন কোনো চমক না থাকলেও জায়গা পাননি লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল ও শার্দুল ঠাকুরের মতো ক্রিকেটাররা।


আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য বিশাল বহর নিয়ে ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে ভারত ক্রিকেট দল। প্রস্তুতি ম্যাচের জন্য স্থানীয় কোন দল না পাওয়ার কারণেই বড় বহর নিয়েই গিয়েছিল তারা।


দলে জায়গা পাননি টেস্ট দলের সঙ্গে থাকা লোকেশ রাহুল। এছাড়া উদ্বোধনী ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়ালেরও জায়গা হয়নি। ফলে ওপেনার হিসেবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিত শর্মার সঙ্গে শুভমান গিলকে দেখা যাবে এটা অনেকতাই নিশ্চিত।


টেস্ট দলে ফিরেছেন ব্যাটিং অলরাউন্ডার হনুমা বিহারী। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট চলাকালীন সময়ে ইনজুরিতে পড়েছিলেন এ ব্যাটসম্যান। আগামী ১৮ জুন সাউদাম্পটনে শুরু হবে দুই দলের মধ্যকার আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি।


ভারতের ১৫ সদস্যের দল:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, রিশাভ পান্ট, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা, রবিচন্দন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)