টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

ক্রিকেট দুনিয়া 15 Jun 2021 at 12:34pm 616
Googleplus Pint
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বিশেষজ্ঞ স্পিনার হিসেবে দলে জায়গা পেয়েছেন ভারতীয় বংশদ্ভূত ক্রিকেটার অ্যাজাজ প্যাটেল।


তবে বাদ পড়েছেন ডগ ব্রেসওয়েল, জ্যাকব ডাফি, ড্যারিল মিচেল, রাচিন রবীন্দ্র ও মিচেল স্যান্টনার। ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত দুই টেস্ট সিরিজে ছিলেন তারা।


ইংলিশদের বিপক্ষে দারুণ পারফরম্যান্সে দলে জায়গা ধরে রেখেছেন ডেভন কনওয়ে। লর্ডসে অভিষেক হয় এই ব্যাটসম্যানের। প্রথম টেস্ট খেলতে নেমেই নিজেকে প্রমাণ করেন কনওয়ে।


প্রথম ইনিংসেই খেলেন ২০০ রানের ঝকঝকে ইনিংস। এজবাস্টন টেস্ট জয়ের পথে প্রথম ইনিংসে তার ব্যাট থেকে আসে ৮০ রান।অন্যদিকে প্যাটেল নেন ৪ উইকেট। ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, নেইল ওয়াগনারদের সঙ্গে কাঁধ মিলিয়ে ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডকে সিরিজ জেতাতে সহায়তা করেন তিনি।


নিউজিল্যান্ড-ভারতের মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শুরু হবে ১৮ জুন, সাউদাম্পটনে।


নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, কলিন ডি গ্রান্ডহোম, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং, উইল ইয়ং।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)