পাকিস্তান জাতীয় দলে ফিরতে প্রস্তুত আছি : মোহাম্মদ আমির

ক্রিকেট দুনিয়া 15 Jun 2021 at 11:24am 369
Googleplus Pint
পাকিস্তান জাতীয় দলে ফিরতে প্রস্তুত আছি : মোহাম্মদ আমির

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই পাকিস্তান জাতীয় দলের হয়ে ফিরতে চান অবসর নেওয়া ফাস্ট বোলার মোহাম্মদ আমির। কয়েকজন সিনিয়র ক্রিকেটার এবং পাকিস্তান টিম ম্যানেজমেন্ট-এর উপর অভিমান করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মোহাম্মদ আমির।


এরপর থেকেই ক্রিকেট বোর্ড এবং মোহাম্মদ আমিরের মধ্যে হচ্ছিল কথা চালাচালি। তবে সব অভিমান ভেঙে পাকিস্তান জাতীয় দলে আবার ফিরতে চান মোহাম্মদ আমির। ইতিমধ্যে এই ব্যাপারে ‌পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নিবার্হী ওয়াসিম খানের সাথে কথা হয়েছে মোহাম্মদ আমিরের। এআরওয়াই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।


“পিএসএল-৬এর দ্বিতীয় পর্বের আগে ওয়াসিম খান আমার বাড়িতে এসেছিলেন। অবসর নিয়ে আমাদের বিস্তারিত আলোচনা হয়েছিল। আমি আমার সমস্ত উদ্বেগ তাঁর সাথে ভাগ করে নিয়েছি এবং সত্যি কথা বলতে, তিনি সেগুলি খুব গুরুত্ব সহকারে শুনেছিলেন। তিনি আমাকে আশ্বস্ত করলেন যে তিনি আমার উদ্বেগগুলি মোকাবেলা করবেন। যদি সবকিছু ভাল হয় তবে আমি নিজেকে জাতীয় দলের নির্বাচনের জন্য উপলব্ধি করবো”।


এদিকে এক ইউটিউব চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নিবার্হী ওয়াসিম খান বলেন, “আমিও তাকে স্পষ্ট করে দিয়েছিলাম যে তিনি যে পথটি গ্রহণ করেছিলেন সেটি সিনিয়র প্লেয়ার হিসাবে সঠিক ছিল না। আমি মনে করি আমির এখন আমাদের জন্য মূল্যবান খেলোয়াড়। তাকে ফিরিয়ে আনার জন্য আমরা কোচদের সাথে কথা বলবো”।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)