শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করলো ইংল্যান্ড

ক্রিকেট দুনিয়া 13 Jun 2021 at 11:06am 541
Googleplus Pint
শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করলো ইংল্যান্ড

শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দীর্ঘ সময় পর দলে ফিরলেন ক্রিস ওকস, লিয়াম ডওসন ও ডেভিড উইলি। কার্ডিফে সিরিজের প্রথম ম্যাচ আগামী ২৩ জুন।


আজ ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড এই দল ঘোষণা করেন।অভিজ্ঞ ওকস ও উইলিকে দলে ফিরিয়ে খুশি কোচ সিলভারউড। তবে ইনজুরি কাটিয়ে পুরোপুরিভাবে ফিট না হওয়ায় দলে নেই অলরাউন্ডার বেন স্টোকস, জফরা আর্চার ও রিস টপলি।


ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকস ২০১৫ সালের পর প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে ফিরলেন। এই ফরম্যাটে তাঁর শেষ খেলা আন্তর্জাতিক ম্যাচ ছিল ২০১৫ সালের নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে। এছাড়া ইয়র্কশায়ারের পেসার ডেভিড উইলি সর্বশেষ ২০১৯ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেন।


স্পিনার লিয়াম ডওসন, সর্বশেষ ২০১৮ সালের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডে ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে খেলেন। এবার শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে ইংল্যান্ড স্কোয়াডে থাকা তিন বিশেষজ্ঞ স্পিনারদের মধ্যে একজন তিনি।


ইংল্যান্ডের ১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, লিয়াম ডওসন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রাশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।


সূত্রঃ ক্রিকেট৯৭

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)