অশোভন আচরণের জন্য নিষেধাজ্ঞা পাচ্ছেন সাকিব

ক্রিকেট দুনিয়া 12 Jun 2021 at 12:12pm 866
Googleplus Pint
অশোভন আচরণের জন্য নিষেধাজ্ঞা পাচ্ছেন সাকিব

আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের জন্য নিষেধাজ্ঞার মুখে পড়তে যাচ্ছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। ডিপিএলের বাইলজ অনুযায়ী দুটি ধারা ভঙ্গ করেছেন এই অলরাউন্ডার।


শুক্রবার আবাহনী ও মোহামেডানের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত অমান্য করে লঙ্কাকাণ্ড ঘটিয়েছেন সাকিব আল হাসান। স্ট্যাম্প লাথি মেরে ভেঙে ফেলা, পরবর্তীতে স্ট্যাম্প উপড়ে ফেলা- সবকিছু মিলিয়ে এমন কাণ্ডের পর কেমন শাস্তি পেতে যাচ্ছেন সেটিই ছিল দেখার বিষয়। জানা যায় ডিপিএলের বাইলজ অনুযায়ী সাকিবের বিরুদ্ধে লেভেল-থ্রি’র ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।


যার মধ্যে দুটি ধারা ভঙ্গ করেছেন মোহামেডানের এই অধিনায়ক। যে কারণে চার ম্যাচের জন্য নিষেধাজ্ঞার মুখে পড়তে পারেন তিনি। বিষয়টি একটি সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে বিডিক্রিকটাইমকে। গতকাল ম্যাচ শেষে সাকিবের কেমন শাস্তি হতে পারে সেই ইস্যূ নিয়ে কথা বলেছিলেন সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম।


তিনি বলেছিলেন, ম্যাচ রেফারি এবং আম্পায়ারের রিপোর্টের উপর ভিত্তি করেই ব্যবস্থা নেওয়া হবে সাকিবের বিরুদ্ধে। ওই রিপোর্টে সিসিডিএমের কাছে সাকিবকে চার ম্যাচের জন্য নিষিদ্ধের সুপারিশ করেছে ম্যাচ রেফারি। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা দিবে সিসিডিএম।


সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)