আগামীকাল কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা

ফুটবল দুনিয়া June 8, 2021 965
আগামীকাল কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপ ২০২২ এর বাছাইপর্বের ম্যাচে সকালে মাঠে নামছে আর্জেন্টিনা। কলম্বিয়ার বিপক্ষে তাদেরই ঘরের মাঠে লড়বে লিওনেল স্কালোনির দল। বাংলাদেশ সময় সকাল ৫ টায় শুরু হবে ম্যাচটি।


বাছাইপর্বের সর্বশেষ ম্যাচে দিন কয়েক আগে চিলির সাথে ড্র করে পয়েন্ট হারায় আর্জেন্টিনা। এখন পর্যন্ত খেলা ৫ ম্যাচের মধ্যে যা তাদের দ্বিতীয় ড্র। এর আগে খেলা ৪ ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছিলো মেসিরা।


সর্বশেষ দুই ম্যাচেই ড্র করে একটু চাপে রয়েছে আর্জেন্টিনা। যদিও পয়েন্টের হিসাবে এখনো দ্বিতীয়স্থানে রয়েছে আলবেসিলেস্তেরা। তারপরও কলম্বিয়ার বিপক্ষে হতে যাওয়া ম্যাচটি আর্জেন্টিনার বিশ্বকাপ মিশনে বড় ধরনের গুরুত্ব বহন করার ক্ষমতা রাখে। যে কারনে এই ম্যাচে জিতে কাতারের পথ মসৃন করতে দৃঢ় প্রতিজ্ঞ আর্জেন্টাইন শিবির।


চিলির বিপক্ষে বাছাই পর্বের ম্যাচে জয়বঞ্চিত ছিল আর্জেন্টিনা। ম্যাচে শুরুতে মেসির গোলে এগিয়ে গেলেও পরে সানচেজের গোল পয়েন্ট হারায় আর্জেন্টিনাকে।


এই ম্যাচের রেশ না কাটতেই আগামীকাল ফের মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ আরেক শক্তিশালী দল কলম্বিয়া।


বাছাই পর্বে বর্তমানে ৫ ম্যাচ শেষে আর্জেন্টিনার সংগ্রহ ১১ পয়েন্ট। সমান ম্যাচে কলম্বিয়ার সংগ্রহ ৭ পয়েন্ট। আর্জেন্টিনা আছে তালিকার দুইয়ে এবং কলম্বিয়া আছে তালিকার ৬ নম্বরে। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল।


সূত্রঃ স্পোর্টসজোন২৪