তিন দলের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করলো ওয়েস্ট ইন্ডিজ

ক্রিকেট দুনিয়া 18 May 2021 at 9:10pm 1,190
Googleplus Pint
তিন দলের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করলো ওয়েস্ট ইন্ডিজ

অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। যেখানে দীর্ঘদিন পর দলে ফিরেছেন আন্দ্রে রাসেল-শিমরন হেটমায়ার। এই দুজন ছাড়াও দলে ফিরেছেন শেলডন কটরেল, ওশানে থমাস এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।


জাতীয় দলের হয়ে করোনার আগে সর্বশেষ ২০২০ সালের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন। এরপর করোনাকালীন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেললেও সেখানে দলে ছিলেন না অভিজ্ঞ এই অলরাউন্ডার।


বেশ কদিন আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন রাসেল। যেখানে নিজের সেরা ফর্মে না থাকলেও তাঁকে দলে ফিরিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁকে দলে ফিরিয়েছে তাঁরা।


ঘরের মাঠে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানকে আতিথেয়তা দেবে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে তিনটি দলের বিপক্ষেই পাঁচটি করে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবীয়রা। যার শুরুটা হবে দক্ষিণ আফ্রিকাকে দিয়ে। আগামী ২৬ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ।


সিরিজের বাকি চার ম্যাচ হবে ২৭, ২৯ জুন, ১ ও ৩ জুলাই। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে অস্ট্রেলিয়াকে আতিথেয়তা দেবে কাইরন পোলার্ডের দল। অজিদের বিপক্ষে ৯, ১০, ১২, ১৪ ও জুলাই মাঠে গড়াবে সিরিজের পাঁচ টি-টোয়েন্টি।


আর পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরু হবে ২৭ জুলাই। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি মাঠে গড়াবে ২৮ ও ৩১ জুুলাই। সিরিজের সর্বশেষ দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১ ও ৩ আগস্ট।


ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ডোয়াইনে ব্রাভো, শেলডন কটরেল, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকেইল হোসেন, এভিন লুইস, ম্যাকয় ওবে, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাসে, হেইডেন ওয়ালশ জুনিয়র এবং কেভিন সিক্লেয়ার।


সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)