যেসব চ্যানেলে সরাসরি দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

ক্রিকেট দুনিয়া 18 May 2021 at 7:22pm 723
Googleplus Pint
যেসব চ্যানেলে সরাসরি দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সম্প্রচার স্বত্ব দেশীয় মার্কেটিং এজেন্সি ব্যানটেক কিনে নিলেও প্রোডাকশনে এখনও থাকছে রিয়েল ইমপ্যাক্ট। বিগত অনেক বছর ধরে বাংলাদেশের ক্রিকেটে সম্প্রচারের কাজ করছে প্রোডাকশন প্রতিষ্ঠানটি।


সাধারণত বাংলাদেশের খেলাগুলো সম্প্রচারের কাজে রিয়েল ইমপ্যাক্টের যে কর্মীরা কাজ করেন তাদের বেশিরভাগই ভারতীয়। তবে করোনা মহামারীর কারণে ভারতীয়দের যাতায়াতে আছে নানা বিধিনিষেধ। ভারত থেকে ক্রুদের বাংলাদেশে আনলে ১৪ দিন কোয়ারেইন্টিন সম্পন্ন করার আগে কাজে নামানোর সুযোগ নেই।


আর তাই রিয়েল ইমপ্যাক্ট স্বল্প লোকবল নিয়ে এবার কাজ করবে শ্রীলঙ্কা সিরিজে। প্রোডাকশন প্রতিষ্ঠান বেছে নেওয়ার দায়িত্বে বড় ভূমিকা বোর্ডের। বিসিবিই আস্থা রেখেছে রিয়েল ইমপ্যাক্টের ওপর।


রিয়েল ইমপ্যাক্টের যে দল বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজে কাজ করবে, তারা জিম্বাবুয়ে থেকে দুবাই হয়ে বাংলাদেশে এসেছে। জিম্বাবুয়েতে পাকিস্তান সিরিজ সম্প্রচারের দায়িত্বে ছিলেন এই বহরের ক্রুরা।


ব্যানটেকের কাছ থেকে সম্প্রচার স্বত্ব নিয়ে শ্রীলঙ্কা সিরিজের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের দুই টেলিভিশন চ্যানেল- খেলাধুলাভিত্তিক চ্যানেল টি স্পোর্টস এবং গাজী টেলিভিশন বা জিটিভি।


সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)