ইসরায়েলি আগ্রাসনকে সমর্থন দিচ্ছে ফুটবলের দেশ ব্রাজিল?

খেলাধুলার বিবিধ 17 May 2021 at 5:05pm 657
Googleplus Pint
ইসরায়েলি আগ্রাসনকে সমর্থন দিচ্ছে ফুটবলের দেশ ব্রাজিল?

আবারও যুদ্ধ চলছে ইসরায়েল আর ফিলিস্তিনের মাঝে। উভয় পক্ষের মানুষ মারা যাচ্ছে। তবে ফিলিস্তিনের সাধারণ মানুষ বেঘোরে প্রাণ হারাচ্ছেন! গাজায় দুই আন্তর্জাতিক সংবাদ সংস্থা এপি এবং আল জাজিরার অফিস পর্যন্ত গুঁড়িয়ে দিয়েছে ইসরায়েল! সারাবিশ্বের অনেকগুলো দেশ এই যুদ্ধ থামানোর আহ্বান জানাচ্ছে। আবার অনেক দেশ ইসরায়েলের পাশে দাঁড়িয়েছে। যাদের মাঝে আছে ফুটবলের দেশ ব্রাজিল।


ইসরায়েলের প্রধানমন্ত্রীর (বেঞ্জামিন নেতানিয়াহু) ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে সমর্থক দেশগুলোর পতাকার ছবি পোস্ট করে ধন্যবাদ দেওয়া হয়েছে। ২৫টি দেশের পতাকার মাঝে আছে ব্রাজিলের পতাকাও। ক্যাপশনে লেখা হয়েছে, 'দৃঢ়ভাবে ইসরায়েলের পাশে থাকার জন্য এবং সন্ত্রাসীদের আক্রমণ থেকে আমাদের আত্মরক্ষার চেষ্টাকে সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ।'


নেতানিয়াহুর টুইটে থাকা ২৫টি দেশ হলো, মার্কিন যুক্তরাষ্ট্র, আলবেনিয়া, অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, ব্রাজিল, কানাডা, কলম্বিয়া, সাইপ্রাস, জর্জিয়া, জার্মানি, হাঙ্গেরি, ইতালি, বসনিয়া, বুলগেরিয়া, চেক প্রজাতন্ত্র, গুয়াতেমালা, হন্ডুরাস, লিথুয়ানিয়া, স্লোভানিয়া, মলদভা, নেদারল্যান্ডস, মেসিডোনিয়া, প্যারাগুয়ে, উরুগুয়ে এবং ইউক্রেন।


সূত্রঃ কালের কন্ঠ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)