উইন্ডিজ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার পূর্নশক্তির দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 17 May 2021 at 2:57pm 527
Googleplus Pint
উইন্ডিজ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার পূর্নশক্তির দল ঘোষণা

৯ জুলাই শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সেইন্ট লুসিয়ায় হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো আর বার্বেডোসে হবে তিনটি ওয়ানডে। এরপর অস্ট্রেলিয়ার আসার কথা বাংলাদেশে।


অস্ট্রেলিয়ার হেড অফ ন্যাশনাল টিমস বেন অলিভার জানান বাংলাদেশ সফরের সূচি নিয়ে আলোচনা এখনও চলছে। তার ভাষ্যে, “অস্ট্রেলিয়ান পুরুষ দলটি সঙ্গতিকালীন সময়সীমা সহ মহামারীকালীন সময়ে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের সফল সফর শেষ করেছে এবং ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে আমরা বাংলাদেশে ভ্রমণে সক্ষম হতে পারব বলে আশাবাদী।”


এর আগে, এপ্রিলের শেষ সপ্তাহে বিসিবির ক্রিকেটার অপারেশনসের প্রধান আকরাম খান জানান জুলাই-আগস্টে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। সফরে দুই ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচের কথা রয়েছে। যদিও শঙ্কা আছে দুই ওয়ানডের পরিবর্তে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজনেরও।


অস্ট্রেলিয়া দল:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, জেসন বেহরেনড্রফ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, ময়েজেস হ্যানরিকস, মিচেল মার্শ, গ্লেন ফিলিপস, রাইলি মেরেডিথ, জস ফিলিপ, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক,মার্কাস স্টইনিস, মিচেল সোয়েপসন, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)