বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড

ক্রিকেট দুনিয়া 10 May 2021 at 1:10pm 799
Googleplus Pint
বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড

বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ফিটনেস টেস্টে উতরাতে না শ্রীলঙ্কা দল থেকে ছিটকে গেলেন অভিষ্কা ফার্নান্ডো। ১৮ সদস্যের নতুন স্কোয়াড সুপারিশ করেছেন লঙ্কান নির্বাচকরা। এই স্কোয়াডের আনুষ্ঠানিকতা পেতে দরকার লঙ্কান ক্রীড়া মন্ত্রীর সবুজ সংকেত।


শ্রীলঙ্কান মিডিয়া আগেই জানিয়েছিল এই সিরিজে আসছেন সিনিয়র ক্রিকেটাররা। ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে তরুণদের দিয়ে দল সাজাচ্ছে দ্বীপ দেশটি। তাইতো ঘোষণা করা হচ্ছে অধিনায়ক কুশল পেরেরা, সহ অধিনায়ক কুশল মেন্ডিসকে।


এদিকে তিন ম্যাচের টি ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল। আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ এই সিরিজ মাঠে গড়াবে ২৩, ২৫ ও ২৮ মে। সবকটি ম্যাচ হবে দিবারাত্রির ও মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


শ্রীলঙ্কার ১৮ সদস্যের সম্ভাব্য স্কোয়াডঃ

কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আসেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো, আসিথা ফার্নান্দো ও আকিলা ধনঞ্জয়া।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)