অবসর ভেঙে দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরছেন ভিলিয়ার্স!

ক্রিকেট দুনিয়া 07 May 2021 at 3:02pm 712
Googleplus Pint
অবসর ভেঙে দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরছেন ভিলিয়ার্স!

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছিল অবসর ভেঙে আবারো দক্ষিণ আফ্রিকার জার্সিতে দেখা যাবে সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে। আর সেই গুঞ্জন এবার সত্যি হচ্ছে। বিগত কয়েক মাস ধরে খুবই বাজে অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার জাতীয় ক্রিকেট দল।


ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে নাকানি-চুবানি খেতে হয়েছে দক্ষিণ আফ্রিকাকে। সেই সাথে আগের মতো সেই পারফরম্যান্স আসছেনা দক্ষিণ আফ্রিকার কাছ থেকে। বর্তমানে আইসিসির টেস্ট এবং টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করছে দক্ষিণ আফ্রিকা।


সেইসাথে ওয়ানডে র্যাঙ্কিংয়ে পঞ্চম স্থানে অবস্থান করছে প্রোটিয়ারা। তাই নতুন করে আবারো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটকে ঢেলে সাজাতে ব্যস্ত দেশটির ক্রিকেট বোর্ডের পরিচালক গ্রায়েম স্মিথ। তারই ধারাবাহিকতায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই দলে দান্তে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স কে।


এ ইঙ্গিতই দিলেন দেশটির ক্রিকেট বোর্ডের পরিচালক গ্রায়েম স্মিথ। আইপিএল চলাকালীন সময়ে জাতীয় দলের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন এবি ডি ভিলিয়ার্স। তাই আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট দুটি টি-টোয়েন্টি সিরিজে দেখা যেতে পারে দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক কে।


ভারতে অক্টোবর-নভেম্বরে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই ডি ভিলিয়ার্সকে সেই সুযোগটা দিতে চায় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। গ্রায়েম স্মিথ ওয়েস্ট ইন্ডিজ সফরের ঘোষণা দেয়ার সময় জানালেন সে কথা। সেইসঙ্গে তিনি ইঙ্গিত দিয়েছেন, বিশ্বকাপকে সামনে রেখে ইমরান তাহির আর ক্রিস মরিসকেও টি-টোয়েন্টি দলে ফেরানোর।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)