সাকিব-মোস্তাফিজকে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরাবে বিসিবি

ক্রিকেট দুনিয়া 04 May 2021 at 7:02pm 324
Googleplus Pint
সাকিব-মোস্তাফিজকে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরাবে বিসিবি

আইপিএল বন্ধ হয়ে গেছে মাঝপথেই। ভেঙে গেছে জৈব সুরক্ষা বলয়। এবার চিন্তা কী করে দেশে ফিরবেন ভারতে থাকা বিদেশি ক্রিকেটাররা। আইপিএলে আছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। তাদের দুইজনকে দেশে ফেরানো হবে বিশেষ ব্যবস্থায়, এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।


আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন মুস্তাফিজুর রহমান। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অংশ নিতে এই দুই ক্রিকেটারের ১৮ মে ঢাকায় আসার কথা ছিল। কিন্তু তাদের আগেভাগেই ফেরানোর কথা জানিয়েছেন বিসিবি সিইও।


গণমাধ্যমকে মঙ্গলবার তিনি বলেন, ‘খবরটা মাত্রই দেখলাম আইপিএল বন্ধ। এখনও সাকিব ও মুস্তাফিজের সঙ্গে যোগাযোগ হয়নি। যেহেতু আইপিএল বন্ধ ওখানে থাকার কোনো মানে নেই। সামনে শ্রীলঙ্কা সিরিজও আছে। আমরা সেরা উপায় বের করে ওদের বিশেষ ব্যবস্থায় দেশে ফেরাবো।’


বর্তমানে দিল্লিতে স্ত্রীসহ আছেন মুস্তাফিজ, সাকিব বর্তমানে আছেন আহমেদাবাদে। ভারতের সঙ্গে এখন ফ্লাইট বন্ধ। বিশেষ ব্যবস্থায় ফিরলেও কতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের? এই বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরকে চিঠি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নিজামউদ্দিন চৌধুরী।


তিনি বলেন, ‘ভারত এবং দক্ষিণ আফ্রিকা থেকে ফেরত আসা যাত্রীদের জন্য ১৫ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের নতুন নীতিমালা নিয়েছে সরকার। এখন এই নীতিতে কি সাকিব ও মুস্তাফিজও পড়ে যান কি না- সেটা নিয়ে আমরা একটু চিন্তায় আছি। আমরা পুরো ব্যাপারটা সম্পর্কে একটা পরিষ্কার ধারণা পেতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দিয়েছি। তাদের কাছে পরামর্শ চেয়েছি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)