করোনা আক্রান্ত কলকাতার ২ খেলোয়াড়, বাতিল হচ্ছে ম্যাচ!

ক্রিকেট দুনিয়া May 3, 2021 1,891
করোনা আক্রান্ত কলকাতার ২ খেলোয়াড়, বাতিল হচ্ছে ম্যাচ!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এবার বড় ধাক্কা খেলো। ক”রোনা আক্রান্ত হলেন ক্রিকেটাররা। কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার কোভিড পজেটিভ হয়েছেন। আর তাই পেছাতে হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার আজকের ম্যাচটি।


যদিও এখনও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কিংবা আইপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি এ ব্যাপারে। তবে ইএসপিএন ক্রিকইনফো, ক্রিকবাজসহ ভারতের সব শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমেই প্রকাশিত হয়েছে এ খবর।


সেসব প্রতিবেদন থেকে জানা গেছে, ক’রোনাভাইরাসের উপসর্গ নিয়ে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিনসসহ বেশ কয়েকজন খেলোয়াড় ও টিম স্টাফ অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে এরই মধ্যে আইসোলেশনে পাঠিয়ে দেয়া হয়েছে এবং সোমবারের ম্যাচটি পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।


ক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানাচ্ছে, কলকাতার দুই খেলোয়াড় স্পিনার ভরুন চক্রবর্তী এবং পেসার সন্দ্বীপ ওয়ারিয়ার ক’রোনাভা’ইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া সাকিব আল হাসানসহ বাকিদের রিপোর্ট নে’গেটিভ এসেছে। কাঁধের চোটে স্ক্যান করাতে বাবল ছেড়েছিলেন ভরুন, তখনই তিনি আক্রান্ত হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।


সোমবার চলতি আসরের ৩০তম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা ও ব্যাঙ্গালুরুর। আহমেদাবাদের মোতেরায় বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হতো এ দুই দল। কিন্তু শেষ সময়ে এসে ম্যাচটি পেছাতে বলা হয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষকে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪