কলকাতার হয়ে ৪ ম্যাচে কেমন খেললো নারাইন?

ক্রিকেট দুনিয়া April 30, 2021 1,085
কলকাতার হয়ে ৪ ম্যাচে কেমন খেললো নারাইন?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ খুব বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের এখন পর্যন্ত সাত ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতা নাইট রাইডার্স-এর হয়ে খেলছেন সাকিব আল হাসান।


টুনামেন্ট এর প্রথম তিন ম্যাচে খেলেছিলেন সাকিব। কিন্তু প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করে দেখাতে পারেননি তিনি। তিন ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন মাত্র ৩৮ রান।


তবে ব্যাটিংয়ের থেকে বোলিংটা অনেকটাই ভালো করেছেন সাকিব আল হাসান। বল হাতে তিনি নিয়েছেন দুটি উইকেট। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ব্যাট হাতে তিন রান সহ বল হাতে ৩৪ রানের বিনিময়ে তুলে নিয়েছিলেন একটি উইকেট।


দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিপক্ষে ব্যাট হাতে করেছিলেন ৯ রান। তবে বল হাতে এই দিন চমৎকার করেছিলেন সাকিব। ২৩ রানের বিনিময়ে তুলে নিয়েছিলেন একটি উইকেট।


তবে তৃতীয় ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাত্র ২ ওভার বোলিং করেন সাকিব আল হাসান। কোন উইকেট না পেলেও ব্যাট হাতে করেছিলেন ২৬ রান। তবে এরপর থেকেই একাদশের বাইরে রয়েছেন তিনি। তার পরিবর্তে একাদশে খেলছেন সুনীল নারাইন। তবে তিনিও সুবিধা করতে পারছে না।


কলকাতার হয়ে চার নম্বরে ব্যাটিং করছেন সুনীল নারাইন। ইতিমধ্যেই কলকাতার হয়ে চারটি ম্যাচ খেলেছেন তিনি। এই চার ম্যাচে তিনি ব্যাট হাতে মাত্র ১০ রান করেছেন। এছাড়াও বল হাতে তিনি তুলে নিয়েছেন তিনটি উইকেট।


এই চার ম্যাচের মধ্যে ব্যাট হাতে দুই ম্যাচেই শূন্য রানে আউট হয়েছেন তিনি। বল হাতে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৩৪ রানের বিনিময়ে তুলে নিয়েছিলেন একটি উইকেট।


দ্বিতীয় ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ২০ রানের বিনিময়ে উইকেট পাননি তিনি। তৃতীয় ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছিলেন তিনি।


২২ রানের বিনিময়ে তুলে নিয়েছিলেন দুটি উইকেট। তবে গতকাল দিল্লি ক্যাপিটালস বিপক্ষে ৩৪ রানের বিনিময়ে কোন উইকেট দেখা পাননি সুনীল নারাইন। - বাংলাওয়াশ ক্রিকেট