বিমানে উঠার ভয়ে দল থেকে নাম সরিয়ে নিলেন এই ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 16 Apr 2021 at 10:03am 318
Googleplus Pint
বিমানে উঠার ভয়ে দল থেকে নাম সরিয়ে নিলেন এই ক্রিকেটার

জাতীয় দলে ডাক পেয়েও আবার কেউ হেলায় হারার তাও আবার বিমানে উঠার ভয়ে! হ্যা এমন এক অদ্ভুত ঘটনায় ঘটেছে পাকিস্তানে। এই ক্রিকেটারের নাম জাহিদ মাহমুদ।


দক্ষিণ আফ্রিকা সফরে শাদাব খান ইনজুরিতে পড়ায় জিম্বাবুয়ে সফরে টি-টুয়েন্টি দলে তার জায়গায় সুযোগ পেয়ে যান ৩৩ বছর বয়সী এই লেগ স্পিনার জাহিদ মাহমুদ। কিন্তু তার রয়েছে বিমান ভ্রমণে ভীতি। বিমানে সতীর্থদের ছাড়া একা চড়তে হবে, এই ভয়ে টি-টুয়েন্টি ম্যাচ থেকে সরিয়ে নেন নিজেকে।


বিমানে চড়ার ভয়ে পাকিস্তানের হয়ে টি-টুয়েন্টি খেলার সুযোগটা হাতছাড়া করলেন জাহিদ। পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) কোন আপত্তি তুলেনি।


জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে হলে একাই লাহোর থেকে হারারেতে পৌঁছাতে হতো জাহিদকে। এ অবস্থায় পিসিবিকে তিনি জানান, কোন সতীর্থ ছাড়া একা একা জিম্বাবুয়েতে যেতে ভয় পাচ্ছেন তিনি।


পাকিস্তানের শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যম জিও নিউজ এই খবরের সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, জাহিদ কোনো দিন বিমানে একা দেশের বাইরে ভ্রমণ করেননি। এ অবস্থায় দলে যখন সুযোগ পেলেন তখন অনুশীলনেও স্নায়ুচাপে ভুগতে দেখা গেছে এই স্পিনারকে!


উল্লেখ্য, টি-টোয়েন্টি মিস করলেও পাকিস্তানে থাকা টেস্ট দলের অন্যদের সঙ্গে জিম্বাবুয়েতে যাবেন জাহিদ। ২১ এপ্রিল টেস্ট দলের সঙ্গে পাকিস্তান ছাড়ার কথা তার। সফরে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শেষে দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান দল।


সূরঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)