দিল্লির মুখোমুখি মোস্তাফিজের রাজস্থান, দেখে নিন সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া April 15, 2021 1,360
দিল্লির মুখোমুখি মোস্তাফিজের রাজস্থান, দেখে নিন সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম ম্যাচটি আজ বাংলাদেশ সময় রাত আটটায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাঠে গড়াচ্ছে। মুখোমুখি হচ্ছে মোস্তাফিজের রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস।


প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে রাজস্থান। কিন্তু শেষ পর্যন্ত জয়ের দেখা পায়নি তারা। তবুও রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের ৬৩ বলে ১১৯ রান ইনিংস আইপিএল ভক্তদের মনে থাকবে অনেকদিন। দলকে জয়ের খুব কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ বলে আশাভঙ্গ হয় সঞ্জুর।


গত আইপিএলের রানার্স-আপ দিল্লি এবার দুরন্ত শুরু করেছে। তবে তাদেরও চাপ কম নয়। দলের পেসার এনরিচ নোর্জে করোনা আক্রান্ত হয়েছেন। তিনি আপাতত খেলতে পারবেন না। যদিও দিল্লির ব্যাটিং লাইন-আপ দলকে বাড়তি ভরসা জোগাচ্ছে। প্রথম ম্যাচে শিখর ধাওয়ান ও পৃথ্বী শদের দুরন্ত পার্টনারশিপ চেন্নাইয়ের বিরুদ্ধে দিল্লিকে জিততে সাহায্য করেছে।


রাজস্থানের সম্ভাব্য একাদশ: জস বাটলার, মানান ভোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, শিবম দুবে, রিয়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।


দিল্লির সম্ভাব্য একাদশ: পৃথ্বি শ, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেটকিপার), মার্কাস স্টয়নিস, শিমরন হেটমায়ার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কারান, অমিত মিশ্র, আবেশ খান।


সূত্রঃ স্পোর্টসজোন২৪