ম্যাচ হারের পর আইসিসির শাস্তিও পেলো দক্ষিণ আফ্রিকা

ক্রিকেট দুনিয়া 12 Apr 2021 at 6:27pm 322
Googleplus Pint
ম্যাচ হারের পর আইসিসির শাস্তিও পেলো দক্ষিণ আফ্রিকা

কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া, ডি কক ডেভিড মিলারদের মত খেলোয়াড়রা জাতীয় দল ফেলে এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত। এদিকে গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়া খর্বশক্তির দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের নাভিশ্বাস তুলে দিচ্ছে সফরকারী পাকিস্তান। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাকিদের কাছে পাত্তাই পায়নি স্বাগতিকরা।


ম্যাচ হারের পাশাপাশি যুক্ত হয়েছে জরিমানার ভার। আইসিসির বেঁধে দেয়া নির্দিষ্ট সময়ের মধ্যে দক্ষিণ আফ্রিকার বোলিং ইনিংস শেষ করতে না পারায় অধিনায়ক হেনরিক ক্লাসেন সহ দক্ষিণ আফ্রিকা দলের সকল ক্রিকেটারের ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করেছে ম্যাচ রেফারি।


আইসিসির কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.২২ অনুযায়ী মিনিমাম ওভার রেটের অপরাধে প্রতি এক ওভারের জন্য দলের সদস্যদের ম্যাচ ফির ২০ শতাংশ করে জরিমানা দিতে হয়। তবে অধিনায়ক ক্লাসেন এই শাস্তি মেনে নেওয়ায় আলাদা করে শুনানির প্রয়োজন পড়েনি।


তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হারের পর টি-টোয়েন্টি সিরিজও ভালোমতো শুরু করতে পারেনি দক্ষিণ আফ্রিকা. পিছিয়ে পড়েছে প্রথম ম্যাচ হেরে। এদিকে টি-টোয়েন্টি সিরিজ বাঁচাতে আজ পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে মাঠে নামবে স্বাগতিকরা। - ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)