শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ত্যাগ করলো বাংলাদেশ দল

ক্রিকেট দুনিয়া 12 Apr 2021 at 5:03pm 296
Googleplus Pint
শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ত্যাগ করলো বাংলাদেশ দল

১৪ এপ্রিল থেকে যখন কঠোর লকডাউনের ঘোষণা আসলো… ঠিক সেই সময় বেলা সাড়ে ১২ টার দিকে শ্রীলঙ্কার বিপক্ষে ২ টেস্ট খেলতে দেশ ছাড়লো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ বিমানের একটি ভাড়া করা ফ্লাইটে শ্রীলংকার উদ্দেশ্যে দেশ ছেড়েছে মুমিনুল হকের দল।


২১ জন খেলোয়াড়, কোচ, টিম স্টাফ সহ মোট ৪১ জনের বিশাল বহর এই সিরিজের জন্য দেশ ছেড়েছে। করোনার মাঝে নিউজিল্যান্ডের পর এটি টাইগারদের ২য় বিদেশ সফর।নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ টি ওয়ানডে এবং ৩ টি টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ হয়ে এসেছে বাংলাদেশ। যদিও সেই সিরিজে ছিল না কোন টেস্ট ম্যাচ।


শ্রীলঙ্কার বিপক্ষে এই সফরে রাখা হয়েছে শুধুমাত্র দুইটি টেস্ট ম্যাচ। শ্রীলঙ্কা থেকে ফিরে বাংলাদেশের মাটিতে একই প্রতিপক্ষের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলার কথা রয়েছে বাংলাদেশের। তবে আপাতত এই সিরিজ শঙ্কার মুখে কারণ লকডাউনের কারণে আপাতত দেশের সকল ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


শ্রীলঙ্কা পৌছে ৩ দিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলন করবে বাংলাদেশ। মূল লড়াইয়ে নামার আগে ১৭ ও ১৮ এপ্রিল অনুষ্ঠিত হবে একমাত্র প্রস্তুতি ম্যাচ। এর পরেই ঘোষণা হবে চুড়ান্ত স্কোয়াড। সিরিজের দুইটি টেস্টই হবে ক্যান্ডির পাল্লেকেলেতে। প্রথমটি ২১ এপ্রিল এবং ২য় টি ২৯ এপ্রিল। - ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)